ঢাকাবাসীর সেবক হিসেবে কাজ করতে চাই : তাপস


Published: 2020-01-16 23:35:43 BdST, Updated: 2020-02-19 14:13:33 BdST

 

ঢাকা, ১৬ জানুয়ারি, ২০২০ : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, নির্বাচিত হলে মেয়র হিসেবে নয়, ঢাকাবাসীর সেবক হিসেবে কাজ করবো।
তিনি বলেন, মানুষের পাশে থেকে সেবক হিসেবে কাজ করার সুযোগ চাই। সেবা মানুষের ঘরে পৌঁছে দিতে সিটি কর্পোরেশনে হেল্পলাইন নম্বর চালু করবো। হেল্পলাইনের মাধ্যমে ঢাকাবাসী যেকোনো সমস্যা এবং অভিযোগ জানাতে পারবেন।
তাপস আজ রাজধানীর বিজিবির তিন নম্বর গেট এলাকায় নির্বাচনী প্রচারাকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন। আজ দিনভর লালবাগের বিভিন্ন ওয়ার্ডে নৌকা মার্কার প্রচার এবং জনসংযোগ করেন তিনি।
এ সময় তাপস বলেন, হেল্পলাইনের মাধ্যমে সমস্যার সমাধান না হলে, নগরবাসী সরাসরি মেয়রের সঙ্গে যোগাযোগ করতে পারবেন। তাৎক্ষণিক সমস্যার সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন একটি সেবা প্রদানকারী সংস্থা। সুতরাং এই সেবা প্রদানকারী সংস্থাকে ঢাকাবাসীর জন্য ২৪ ঘণ্টাই সেবা প্রদানে নিয়োজিত রাখবো।
এই পুরাতন ঢাকার সমস্যা নিয়ে ইতোপূর্বে কেউ কোনো পরিকল্পনা গ্রহণ করেনি উল্লেখ করে তাপস বলেন, ‘আমাদের প্রথম পরিকল্পনা ঐতিহ্যবাহী পুরাতন ঢাকাকে নিয়ে। এখানে জলাবদ্ধতা নিরসন, রাস্তাঘাটের উন্নয়ন এবং যানজট নিরসন করে আমাদের ঐতিহ্যবাহী ঢাকাকে সচল করে তুলবো। পুরান ঢাকার বিষয়ে আমাদের অনেক পরিকল্পনা রয়েছে।’
৩০ জানুয়ারি ভোটের রায়ের মাধ্যমে বিজয়ী হতে পারলে দায়িত্বভার গ্রহণের পর থেকেই প্রথম ৯০ দিনে ঢাকাবাসীর মৌলিক নাগরিক সুবিধা নিশ্চিত করার কথাও বলেন তিনি।
এ সময় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মুকুল বোস, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাবেক এমপি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT