দলমত নির্বিশেষে সবাইকে সঙ্গে নিয়ে কাজ করবো : তাপস


Published: 2020-02-03 23:58:09 BdST, Updated: 2020-04-01 21:19:38 BdST

ঢাকা, ২ ফেব্রুয়ারি, ২০২০  : ঢাকা মহানগরীর উন্নয়নে দলমত নির্বিশেষে সবাইকে সঙ্গে নিয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) নব-নির্বাচিত মেয়র ব্যারিষ্টার শেখ ফজলে নূর তাপস। পরাজিতদের প্রতি সহানুভুতি প্রকাশ করে তিনি বলেন, দলমত নির্বিশেষে সবার জন্য কাজ করবো। অনেক কাজ রয়েছে সেগুলো সবাইকে সঙ্গে নিয়ে শেষ করা হবে। মেয়র আজ রাজধানীর গ্রিনরোডের অফিসে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।
ব্যারিষ্টার শেখ ফজলে নূর তাপস বলেন, ঢাকাবাসী আমাকে তাদের ভালোবাসায় আলিঙ্গন করে নিয়েছেন, বিপুল ভোটে মেয়র নির্বাচিত করেছেন। এই বিজয় ঢাকাবাসীদেরকে উৎসর্গ করলাম।
তিনি বলেন, ঢাকাবাসীর সেবক হিসেবে আমি সঠিকভাবে দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করছি। কোনো অশুভ শক্তি যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে।
তিনি বলেন, জনগণের রায়ের বিরুদ্ধে বিএনপি হরতাল দিয়েছে। হরতাল দিয়ে মুলত তারা জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। মানুষের রায়ের বিরুদ্ধে বিএনপি’র ডাকা এ হরতাল অত্যন্ত দু:খজনক বলেও মন্তব্য করেন তিনি।
আগামীকাল সোমবারের মধ্যে ঢাকা দক্ষিণের প্রার্থীদের জনসংযোগে ব্যবহৃত পোস্টার তুলে ফেলার জন্য তাদের প্রতি অনুরোধ করেন তাপস।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT