গৌরবজ্জল বিজয় গৌরব এর


Published: 2020-02-04 22:08:21 BdST, Updated: 2020-02-23 21:53:17 BdST

সম্প্রতি অনুষ্ঠিত হওয়া ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন ২০২০ইং এ ঢাকা দক্ষিণ এর ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হলেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আহমেদ ইমতিয়াজ মন্নাফি গৌরব। তরুণ রাজনীতিবিদ গৌরব এর গৌরবজ্জল এই বিজয়ে উৎফুল্ল এলাকার বাসিন্দারা। এবারের নির্বাচনে গৌরবের নির্বাচনী প্রতিক ছিলো ঘুড়ি। এলাকার যুবক বৃদ্ধ থেকে শুরু করে শিশু কিশোর সবার কাছেই ঘুড়ি প্রতিকটি হয়ে উঠেছিলো অতি আপন।
আহমেদ ইমতিয়াজ মন্নাফি গৌরব ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফির ছেলে। গৌরব বাঙ্গালী জাতির সর্বকালের শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধার সন্তান, তাই বাবার আদর্শে দিক্ষিত হয়ে তরুণ ও মেধাবী  এই রাজনীতিবিদ এলাকার মানুষের সেবায় নিবেদিত হবেন এমনটাই প্রত্যাশা এলাকাবাসীর।
আহমেদ ইমতিয়াজ মন্নাফি গৌরব এর নির্বাচনী আসন ৩৮ নং ওয়ার্ড পুরান ঢাকার নবাবপুর রোড, বনগ্রাম, যোগিনগর রোড, যোগিনগর লেন, কাপ্তান বাজার, টিপু সুলতান রোড, ও এর আশে পাশের বেশ কয়েকটি এলাকা নিয়ে ওয়ার্ডটি গঠিত। এই ওয়ার্ডের পূর্ব দিকে রয়েছে জয়কালী মন্দির, পশ্চিম দিকে নর্থ সাউথ রোড, উত্তর দিকে গুলিস্তান, এবং দক্ষিণ দিকে রায়সাহেব বাজার অবস্থিত। ঢাকা বিভক্ত হওয়ার পূর্বে এই ওয়ার্ডটি অবিভক্ত ঢাকার ৭৪ নং ওয়ার্ড ছিলো।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT