রাজধানীতে ব্যবসায়ি হত্যাকান্ডে জড়িত মা-মেয়ে গ্রেফতার


Published: 2020-06-20 17:36:41 BdST, Updated: 2020-07-02 16:18:41 BdST

 

ঢাকা, ২০ জুন, ২০২০ (বাসস): রাজধানীর দক্ষিণ খানের মোল্লারটেকে ব্যবসায়ি হেলাল উদ্দিনের (২৬) খন্ডিত মরদেহ উদ্ধারের ঘটনায় দুই নারীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর (উত্তর) গোয়েন্দা পুলিশ (ডিবি)।
তারা হচ্ছে-নিহত হেলালের বন্ধু চার্লস রূপম সরকারের স্ত্রী শাহীনা আক্তার ওরফে মনি সরকার (২৪) ও রূপমের শাশুড়ি রাশিদা আক্তার (৪৮)। গ্রেফতারকৃতরা সম্পর্কে মা ও মেয়ে।
গত রোববার দুপুরে দক্ষিণখানের মোল্লারটেক এলাকার নিজবাসায় এ হত্যাকান্ড সংঘটিত হয়। থানা-পুলিশের পাশাপাশি গোয়েন্দা (ডিবি) পুলিশের উত্তর বিভাগ মামলাটির তদন্ত শুরু করে।
শনিবার রাজধানীর উত্তরা ও আব্দুল্লাহপুর থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের আদালতে সোপর্দ করা হয়।
আটককৃতরা গোয়েন্দা পুলিশকে জানিয়েছে, নগদ টাকা হাতিয়ে নেয়ার জন্য ব্যবসায়ি হেলাল উদ্দিনকে কৌশলে বাসায় ডেকে নিয়ে হত্যা করা হয়। তবে হত্যার মূলপরিকল্পনাকারী রূপম এখনও পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে।
ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (উত্তর) উপ-কমিশনার (ডিসি) মশিউর রহমান আজ এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, এই মামলাটি তদন্ত করতে গিয়ে দেখা যায়, গত ১৫ জুন হেলালের খন্ডিত দেহ বস্তায় ভরে নিয়ে একটি অটোরিকশায় উঠছিল রূপম, এমন ভিডিও ফুটেজ আসে গোয়েন্দাদের হাতে। সেই ফুটেজ বিশ্লেষণ করেই রূপমের স্ত্রী ও শাশুড়িকে গ্রেফতার করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT