ঢাকা-৫ আসনের উপনির্বাচন যুবলীগকে মাঠে থাকার নির্দেশ নৌকার বিজয় নিশ্চিত করতে


Published: 2020-10-05 06:11:00 BdST, Updated: 2020-10-31 15:32:46 BdST

 

ঢাকা-৫ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর বিজয় নিশ্চিত করতে যুবলীগ নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশনা দিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকার প্রার্থী করেছেন, তাকে বিজয়ী করতে যুবলীগ নির্বাচনের আগ পর্যন্ত মাঠে থাকতে হবে।

রোববার রাজধানীর যাত্রাবাড়ী নুর কমিটিউনিটি সেন্টারে যুবলীগ আয়োজিত নির্বাচনি জরুরি সভায় ভার্চুয়াল বক্তব্য রাখতে গিয়ে ফজলে শামস পরশ এসব কথা বলেন। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ঢাকা-৫ উপনির্বাচন ঘিরে জনগণের কাছে যাওয়ার সুযোগ হয়েছে। প্রতিটি মানুষের কাছে গিয়ে ভদ্র ও নম্রভাবে নৌকার প্রার্থীর পক্ষে ভোট চাইতে হবে। অবশ্যই সামাজিক সুরক্ষা নিশ্চিত করতে হবে। একই সঙ্গে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও যুগান্তকারী পদক্ষেপগুলো তুলে ধরতে হবে।

শেখ ফজলে শামস পরশ বলেন, বঙ্গবন্ধুর শক্তি ছিল নিপীড়িত মানুষ। সে বিষয়টি মাথায় রেখে যুবলীগ রাজনীতি করছে। নেতাকর্মীদেরও নিপীড়িত মানুষের কাছে গিয়ে তাদের সমস্যাগুলো নোট করে রাখতে হবে। পরে তাদের সাহায্য ও কষ্ট লাঘবের চেষ্টা করা হবে।

তিনি বলেন, যুবলীগের নামে চাঁদাবাজি ও ক্যাসিনো চলবে না। মানুষকে নিপীড়ন চলবে না। বরং কোথায় অত্যচার-নিপীড়ন হচ্ছে, সেদিকে যুবলীগ নজর রাখবে। এটাই হবে এখন যুবলীগের মূল চরিত্র। একই সঙ্গে অনুপ্রবেশকারীদের বিষয়েও সজাগ থাকতে হবে।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মঈন উদ্দিন রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার সঞ্চালনায় সভায় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, ঢাকা-৫ আসনের উপনির্বাচনের আওয়ামী লীগ প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু, যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা-৫ আসনের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক হারুনুর রশীদ মুন্না,

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT