থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে রাজধানীসহ সারাদেশে র‌্যাবের নিরাপত্তা ব্যবস্থা জোরদার


Published: 2020-12-27 23:28:01 BdST, Updated: 2021-01-22 15:48:15 BdST

 

ঢাকা, ২৭ ডিসেম্বর, ২০২০  : ইংরেজি নববর্ষ (থার্টি ফার্স্ট নাইট) উদযাপনকে ঘিরে রাজধানীসহ সারাদেশে র‌্যাবের পক্ষ থেকে ”ত্রিমাত্রিক” নিরাপত্তা ব্যবস্থা (প্রস্তুতি) গ্রহন করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
র‌্যাবের আইন ও গনমাধ্যম শাখার মুখপাত্র লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ জানিয়েছেন, ৩১ নাইট উদ্যাপনকে ঘিরে অন্যান্য বছরের মতো এবাবও ত্রিমাত্রিক নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে। এবার ঢাকাসহ দেশজুড়ে ত্রিমাত্রিক নিরাপত্তা ব্যবস্থা এবং কঠোর নজরধারীর মধ্যে আনা হচ্ছে।
আজ রোববার সন্ধ্যায় বাসস প্রতিনিধির সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।
নববর্ষ উদদ্যাপনকে ঘিরে কোনও ধরনের নিরাপত্তা হুমকি নেই উল্লেখ করে তিনি বলেন, যে কোনও ধরনের জঙ্গি হামলা বা নাশকতার পরিকল্পনা রুখতে র‌্যাব কাজ করছে। হামলার কোন আশংকা নেই। নিরাপত্তার কোন হুমকি নেই। যে কোন পরিস্থিতি ও চ্যালেঞ্জ মোকাবিলায় র‌্যাবের প্রস্তুতি থাকবে বলে জানান তিনি।
আশিক বিল্লাহ বলেন, এবারের এ থার্টি ফার্স্ট নাইট যেকোনও বছরের চেয়ে একটু ব্যতিক্রম। করোনাকালে আমরা নতুন বছরকে গ্রহণ করতে যাচ্ছি।
সামাজিক যোগাযোগ মাধ্যমে র‌্যাবের সাইবার ইউনিট বিশেষ নজরদারি চালাবে উল্লেখ করে তিনি বলেন, থার্টি ফার্স্ট নাইটকে ঘিরে সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সাদা পোশাকধারী র‌্যাব সদস্যরা মাঠে থাকবেন। র‌্যাবের যে ১৫টি ব্যাটালিয়ন রয়েছে, তারা নিজস্ব এলাকায় টহলের দায়িত্বে নিয়োজিত থাকবেন।
‘অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে সমন্বয় করে কাজ করবে র‌্যাব এ কথা উল্লেখ করে আশিক বিল্লাহ ইংরেজি বছরের প্রথম প্রহর (থার্টি ফার্স্ট নাইট) ঘরে বসে নিজের পরিবার পরিজনদের সাথে আনন্দ-উল্লাস উপভোগ করার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT