প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী নিয়ে গরীব দুঃখী অসহায় মানুষের পাশে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ"জাতির পিতা বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীতে


Published: 2021-08-13 16:28:53 BdST, Updated: 2021-09-29 08:29:19 BdST


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকীতে তার রুহের মাগফেরাত কামনায় রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশক্রমে ভয়াবহ করোনা কালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর নেতৃত্বে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যাগে অদ্য ১৩ই আগস্ট ২০২১, বেলা ১১ঃ০০ ঘটিকার সময় আউটার স্টেডিয়াম শেখ রাসেল রোরাল স্কেটিং ফেডারেশন মাঠে প্রায় একহাজার গরীব দুঃখী অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচিতে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা ও পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল।

উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. মামুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য বাবু সুভাষ চন্দ্র হাওলাদার, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, সাংগঠনিক সম্পাদক সোহেল পারভেজ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, তথ্য প্রযুক্তি ও যোগাযোগ সম্পাদক সামসুল আলম অনিক, ত্র্যান ও সমাজ কল্যান সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, উপ দপ্তর সম্পাদক দেলোয়ার শাহজাদা, উপ তথ্য প্রযুক্তি ও যোগাযোগ সম্পাদক এনআই আহমেদ সৈকত, কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মুকতাদির চৌধুরী কামাল সহ কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ।

খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি আহাম্মদ উল্লাহ মধু, সহ সভাপতি আনোয়ার ইকবাল সান্টু, সহ সভাপতি নাজমুল হোসেন টুটুল, সহ সভাপতি মাহাবুবুর রহমান পলাশ, সহ সভাপতি মুরসালিন আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক জাফর আহমেদ রানা, যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বকুল,সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক, আইন সম্পাদক এ্যাড. শাহনাজ পারভীন হীরা, শিল্প ও বানিজ্য সম্পাদক ওমর শরীফ পলাশ, উপ প্রচার সম্পাদক সুজাউদ্দিন আহমেদ হারুন, উপ দপ্তর সম্পাদক খন্দকার আরিফুজ্জামান, উপ শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক আলতাফ হোসেন, উপ ত্র্যান ও সমাজ কল্যান সম্পাদক আলতাফ হোসেন, উপ কৃষি ও সমবায় সম্পাদক নজরুল ইসলাম সরকার, সহ সম্পাদক হারুনুর রশিদ, সহ সম্পাদক হাবিবুর রহমান পারভেজ,সহ সম্পাদক সাইদ হাসান শিশির, সদস্য আমিনুল ইসলাম মানিক, সদস্য মনির বিশ্বাস, সদস্য এমআর মিঠু, সদস্য গোলাম মোস্তফা সদস্য এআর বাচ্চু সহ মহানগর যুবলীগ দক্ষিণের নেতৃবৃন্দ ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT