বিএফইউজে’র আহবান নবম ওয়েজবোর্ড রোয়েদাদ অবিলম্বে সংশোধন ও বাস্তবায়নের


Published: 2021-11-30 21:35:02 BdST, Updated: 2022-01-29 15:33:58 BdST

ঢাকা, ৩০ নভেম্বর, ২০২১ : অবিলম্বে নবম ওয়েজবোর্ড রোয়েদাদ সংশোধনের জন্য সরকারের প্রতি এবং বাস্তবায়নের জন্য মালিক কর্তৃপক্ষের প্রতি আহবান জানিয়েছে বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন।
বিএফইউজে সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ আজ এক বিবৃতিতে বলেন, ২০১৯ সালের ২২ সেপ্টেম্বর যে রোয়েদাদ ঘোষণা করা হয়েছে তাতে গ্র্যাচুইটি ও আয়কর সম্পর্কিত জটিলতা রয়ে গেছে, যা সম্পূরক গেজেটের মাধ্যমে সংশোধন করা সম্ভব।
অন্যদিকে এ ওয়েজবোর্ডের ৪৫ শতাংশ মহার্ঘভাতাসহ ঘোষিত রোয়েদাদ একটি প্রতিষ্ঠান ব্যাতিত কোথাও বাস্তবায়ন না হওয়ায় নেতৃবৃন্দ গভীর উদ্বেগ প্রকাশ করেন। তারা বলেন, সরকার ঘোষিত রোয়েদাদ কেন বাস্তবায়িত হয়নি তা খতিয়ে দেখার জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উদ্যোগী হওয়া প্রয়োজন।
গণমাধ্যমে বিরাজমান চরম বিশৃংখলা দূর করতে পদক্ষেপ নেয়ার জন্য সরকার ও মালিক কর্তৃপক্ষের প্রতি আহবান জানান বিএফইউজে সভাপতি ও মহাসচিব।
এ ছাড়া পৃথক বিবৃতিতে বিএফইউজেÑবাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন মুন্সীগঞ্জে সাংবাদিক বাছির উদ্দিন জুয়েলের ওপর সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছে।
বিএফইউজে সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও শাস্তি দাবী করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT