তালতলা বাজারের নিত্য প্রয়োজনীয় দোকান ব্যতীত অন্যান্য দোকানপাট অনির্দিষ্ট কালের জন্য বন্ধ ঘোষণা।


Published: 2020-05-14 21:46:15 BdST, Updated: 2020-06-03 08:55:09 BdST

মোঃআহসানুল ইসলাম আমিন,মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ সামাজিক দূরত্ব বজায় না রেখে বাজারে জনসমাগম করে ভীর জমিয়ে বেচা কেনা করায় সিরাজদিখান উপজেলার তালতলা বাজারের নিত্য প্রয়োজনীয় ও ঔষধ ফার্মেসীর দোকান ব্যতীত অন্যান্য সকল প্রকার দোকানপাট ১৫ মে শুক্রবার থেকে অনির্দিষ্ট কালের জন্য বন্ধ ঘোষণা করেছে সিরাজদিখান বাজার বনিক সমিতি। তালতলা বাজার বনিক সাধারণ সম্পাদক,জসিমদ্দিন আহমেদ জানান, বাজারে উপচে পড়া ভিড়।কেউ বিধি নিষেধ মানছে না।  করোনা ভাইরাসের সংক্রমণ থেকে জনসাধারণকে রক্ষার লক্ষ্যে ব্যবসায়ীদের সাথে আলাপ করে এই সিদ্ধান্ত নেয়া হয়।

বণিক সমিতির সিদ্ধান্ত কোনো ব্যবসায়ী অমান্য করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে বৃহস্পতিবার সকালে বণিক সমিতির জরুরী সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়,

যজনস্বার্থ বিবেচনা করে সিদ্ধান্ত নিয়েছি শুক্রবার থেকে জরুরী ও নিত্যদিনের পণ্যের দোকান সকাল ৮ থেকে দুপুর ২ টা পর্যন্ত খোলা রাখতে পারবে। বাকী সব দোকানপাট পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT