সিরাজদিখানে র‌্যাবের অভিযানে ৪৩৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক


Published: 2020-06-25 19:49:28 BdST, Updated: 2020-07-06 02:29:49 BdST

 

সিরাজদিখা(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে র‌্যাবের অভিযানে ৪৩৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটকা করা হয়েছে। রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে এ অভিযান চালায় র‌্যাব- ১০। এসময় পালিয়ে যায় আরো দুই মাদক কারবারি।

সিরাজদিখান থানায় দায়ের করা র‌্যাব ১০এর অভিযোগ থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব -১০ উপজেলার বাসাইল ইউনিয়নের ব্রজ্রের হাটি গ্রামে জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজের বাড়ীতে অভিযান চালিয়ে ৪৩৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে । আটককৃতরা হলো - পিরোজপুর জেলার নাজিরপুর থানার রঘুনাথপুর গ্রামের সেকান্দর হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম(৩৫) ও যশোর জেলার বাঘারপাড়া থানার বেতালপাড়া গ্রামের শওকত আলীর ছেলে মোঃ মিলন(২৮)। এসময় রহিম মিয়া (৩২) ও শাহাদাৎ খান (৩৭) নামে আরো দুই মাদককারবারি র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ৮ লাখ ৭৮ হাজার টাকা। আটকৃতরা জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজের বাড়ির ভাড়াটিয়া।

সিরাজদিখান থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ এমদাদুল হক জানান, গতকাল সোমবার দুপুরে পালিয়ে যাওয়া দুই ব্যক্তিসহ ৪ জনের বিরুদ্ধে সিরাজদিখান থানায় মাদক আইনে মামলা হয়েছে। আটক দুই আসামীকে কোর্টে প্রেরন করা হয়েছে। #

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT