মুন্সীগঞ্জ থিয়েটার সার্কেলের নতুন কমিটি গঠন।


Published: 2020-09-25 18:46:53 BdST, Updated: 2020-10-25 09:08:52 BdST

মুন্সীগঞ্জ থিয়েটার সার্কেলের নতুন কমিটি গঠন।

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ বিশিষ্ট নাট্যকার, নির্দেশক ও সংগীত শিল্পী শিশির রহমানকে সভাপতি এবং নাট্যকর্মী ও সংগীত শিল্পী সুদিপ দাস দ্বীপকে সাধারণ সম্পাদক করে মুন্সীগঞ্জ থিয়েটার সার্কেলের নতুন কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ সেপ্টেম্বর)  রাতে শহরের মালপাড়ার সংগীত একাডেমিতে দুই বছর মেয়াদী ৩১ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটি গঠন করা হয়।

কমিটিতে সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক ও সংগঠক মোজাম্মেল হোসেন সজল।

কমিটির বাকি সদস্যরা হলেন, সহ সভাপতি জয়া দাস শিখা, হিরু খান; সহ সাধারণ সম্পাদক আশরাফ আলী; সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সাইফ; আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডালিম রহমান; দপ্তর সম্পাদক লোকনাথ দাস হৃদয়; অর্থ সম্পাদক ঋত্তিক দাস; প্রচার সম্পাদক সীমান্ত দাস; নৃত্য বিষয়ক সম্পাদক সুমি দাস শুভ্রা,প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ইকবাল মাহমুদ,

সংগীত বিষয়ক সালাহ উদ্দিন বাবুল; শিশু বিষয়ক সম্পাদক মাশফিক সিহাব; অনুষ্ঠান বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান ইমন; নারী সম্পাদক সুচিত্রা দাস ও অঙ্কন সম্পাদক শুভ দাস।এছাড়াও ১৫ সদস্যের কার্যকরী সদস্যরা হলেন, বিদায়ী সভাপতি সাব্বির হোসাইন জাকির, অঙ্কনশিল্পী বিন্দু সরকার, তবলা শিল্পী শরীফ মাহমুদ, বিদায়ী সাধারণ সম্পাদক জিতু চন্দ্র রায়, আল মামুন, চলচ্চিত্র অভিনেতা আশিক চৌধুরী, থিয়েটার শিল্পী শিপ্রা দাস, আশাদুজ্জামান রাসেল, রবিন ঢালী, এহসানুল আলম জনি, কামরুল হাসান, জিনাত জাওহারা, মো. সিপন ও তুষার খান।

থিয়েটার সার্কেলের সাধারণ সভা ও কমিটি গঠন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন থিয়েটার সার্কেলের বিদায়ী সভাপতি ও মুন্সীগঞ্জ জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের নবনির্বাচিত সাধারণ সম্পাদ সাব্বির হোসাইন জাকির। 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT