সিরাজদিখানে কেয়াইন ইউপি নির্বাচনে বিকল্প ধারার চেয়ারম্যান পদ প্রত্যাশি বজলুর রহমানের দোয়া ও মতবিনিময়।


Published: 2021-01-01 16:28:14 BdST, Updated: 2021-01-17 22:14:37 BdST
সিরাজদিখান প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে কেয়াইন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিকল্পধারা বাংলাদেশ সিরাজদিখান শাখার পক্ষ থেকে চেয়ারম্যান পদ প্রত্যাশি আলহাজ্ব মোঃ বজলুর রহমান বেপারীর দোয়া ও মতবিনিময় অনুষ্ঠিত।

গতকাল শুক্রবার ইউনিয়নের চালতিপাড়া জামে মসজিদে জুমার নামাজ শেষে বিশেষ দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা মুফতি মুহসিনুর করিম। তিনি সকল মুসল্লিদের উদ্দেশ্যে সালাম বিনিময়ের মাধ্যমে ভালো মন্দ খোজ খবর নেন। এলাকার ছেলে হিসেবে সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন ও এলাকার বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ডের কথা তুলে ধরেন। এসময় উপস্থিত ছিলেন অখিল উদ্দিন বেপারী, হাজী মোঃ রফিক উদ্দিন শেখ, হাজী মোঃ জমির আলী, হাজী রফিক, হাজী মোঃ সিদ্দিক, মোঃ মমিন আলী, মোঃ মোকাজ্জল হোসেন, বিকল্প যুবধার সিরাজদিখান শাখার যুগ্ম আহবায়ক আরিফ হোসেন বেপারী প্রমুখ।

এসময় তিনি আরো বলেন আমরা যেন এই মহামারি করোনা থেকে বাঁচতে পারি, তাঁর জন্য সরকারের দেওয়া নির্দেশনা ও সকল বিষয়ে সচেতন থেকে চলাফেরা করি। তাই আসুন আমরা দলমত নির্বিশেষে এই বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রামিত সকল পরিস্থিতি নিয়ন্ত্রণে এ দেশের সকল পেশাজীবি সহ তৃর্ণমুল সমাজের ধনী ও বিত্তবান সকলে মিলে হাতে হাত, কাঁধে কাঁধ মিলিয়ে আমরা এই করোনা প্রতিকুল পরিস্থিতি ও দায়িত্ব পালনে সবাই সবার সহযোগীতা কামনা করি। আমি যেন আপনাদের পাশে সব সময় থাকতে পারি! এজন্য আপনারা আমার জন্য দোয়া করবেন। বাকি জীবন আপনাদের সাথেই থাকব, ইনশাআল্লাহ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT