রাণীশংকৈলে আগুনে ক্ষতিগ্রস্ত দোকানদারদের সহায়তা দিলেন জেলা প্রশাসক


Published: 2021-04-04 20:01:28 BdST, Updated: 2021-04-15 04:45:09 BdST

হুমায়ুন কবির, রাণীশংকৈল,(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ বাজারে সম্প্রতি আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত ১১টি দোকান মালিক ও রাতোরে বাড়ি পুড়ে যাওয়া ১ জনসহ মোট ১২ জনকে ২ বান্ডিল করে টিন ও নগদ ৬ হাজার টাকা করে সহায়তা দিলেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।


রবিবার ৪ মার্চ সকালে নেকমরদ কুশুমউদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে জেলা প্রশাসনের উদ্যোগে আনুষ্ঠানিকভাবে এ সহায়তা প্রদান করা হয়।


এ সময় উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির, সহকারি কমিশনার (ভূমি) প্রীতম সাহা, পিআইও স্যামুয়েল মার্ডি, ওসি(তদন্ত)আব্দুল লতিফ শেখ, নেকমরদ ইউপি চেয়ারম্যান এনামুল হক, রাতোর ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম, স্থানীয় ব্যক্তিবর্গ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত: গত ২৭ মার্চ রাতে নেকমরদ বাজারে বৈদ্যুতিক শর্ট সার্কিটে আগুন লেগে ১১ টি দোকান ঘর পুড়ে ছাই হয়ে যায় এবং একই রাতে রাতোরে ইউনিয়নে ১ টি বাড়িও পুড়ে যায়।এতে বাড়ির মালিকসহ ১১ জন দোকানদার ব্যাপক ক্ষতির শিকার হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT