রাজশাহীর বাঘায় মাদকের পাঁচ মামলার আটক ৬


Published: 2021-04-04 20:10:48 BdST, Updated: 2021-04-15 05:35:58 BdST

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় মাদকের পাঁচ মামলার এক আসামীসহ ৬ জনকে আটক করা হয়েছে।

শনিবার(৩এপ্রিল) উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার খানপুর খোসবার আলীর বাড়িতে রাত সাড়ে ১০টায় অভিযান চালিয়ে ২পিস ইয়াবা টেবলেট ও অর্ধ বোতল ফেন্সিডিলসহ ৪জনকে আটক করা হয়।

আটককৃতরা হলো-উপজেলার চক নারায়নপুর গ্রামের আসাদুল ইসলামের ছেলে রাব্বি আহম্মেদ (২৭), সুলতানপুর গ্রামের বাদশা আলমের ছেলে আরিফ হোসেন (২৫), খানপুর গ্রামের খোসবার আলীর ছেলে মনির হোসেন (২২) ও লালপুর উপজেলার পানসিপাড়া গ্রামের আক্কাছ আলী সরদারের ছেলে গোলাম রাব্বানী (২০) ।

অপরদিকে উপজেলার হরিরামপুর গ্রামের পাঁচ মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী সুকচাঁদ আলীর ছেলে আব্দুল সালাম(৪৩) ও তেথুলিয়া দক্ষিনপাড়া গ্রামের আকছেদ আলী ছেলে বাদশা আলীকে আটক করা হয়েছে।

এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) আবদুল বারী জানান, রাজশাহী সহকারি পুলিশ সুপার(চারঘাট সার্কেল) নূরে আলমের নেতৃত্ব বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। রোববার (৪এপ্রিল) আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT