রাজশাহীতে খুলছে দোকান,লকডাউন মানছে না ব্যাবসায়ীরা


Published: 2021-04-06 17:09:38 BdST, Updated: 2021-04-15 04:50:57 BdST

সৌমেন মন্ডল, রাজশাহী ব্যুরোঃ রাজশাহীর আরডিএ মার্কেট এর দোকান গুলো খুলা হয়েছে।

করোনার লকডাউন না মেনেই দোকান খুলেছেন রাজশাহীর ব্যবসায়ীরা। ব্যবসায়ীরা আজ মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল থেকে সাহেব বাজারের আরডিএ মার্কেটের দোকানগুলো খুলেছেন। তবে দোকানগুলোতে ক্রেতাদের উপস্থিতি কম ছিলো।

আরডিএ মার্কেটের ভেতর কাপড়সহ বিভিন্ন জিনিসের দোকানগুলো খোলা। ব্যবসায়ীরা দোকানগুলো খোলা রাখলেও নেই ক্রেতা। দোকান খুলে অনেকটাই অসল সময় কাটাতে দেখা গেছে ব্যবসায়ীদের। তাদের দাবি ক্রেতারা জানে না দোকান খোলা আছে। বিষয়টি জানা জানি হলে ক্রেতার সংখ্যা আরও বাড়বে।

ব্যবসায়ীরা বলছেন- দোকান খোলা রাখা হয়েছে। এখানে সর্বোচ্চ স্বাস্থ্যবিধি মানা হচ্ছে। যে ক্রেতা মাস্ক ছাড়া দোকানে আসবে তার কাছে পণ্য বিক্রি করা হবে না। এছাড়া ক্রেতারা এখনও জানানে না যে দোকান খোলা আছে। সেই কারণেই মূলত ক্রেতা কম।

মেরি আক্তার নামের এক ক্রেতা জানান- ‘স্যাম্পু শেষ হয়ে গিয়েছিলো। তাই কিনে নিলাম।’ এই স্যাম্পু তো এলাকার দোকানেও পাওয়া যাবে এমন কথার উত্তরে তিনি বলেন- ‘অন্য প্রয়োজন ছিলো।’

প্রসঙ্গত, গতকাল সোমবার সকালে দোকান খোলার দাবিতে রাস্তায় নামে ব্যবসায়ীরা। এর আগের দিন রোববার স্বাস্থ্যবিধি মেনে দোকান খোলার দাবিতে সংবাদ সম্মেলন করে ব্যবসায়ীরা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT