রাণীশংকৈলে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ


Published: 2021-04-06 17:22:27 BdST, Updated: 2021-04-15 05:21:58 BdST

হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ৬ এপ্রিল মঙ্গলবার খরিপ-১ মৌসুমের কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় উফশী আউশ ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষকের উৎসাহ প্রদানের জন্য প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে এদিন দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে পরিষদ চত্বরে উপজেলার দুইশ' কৃষকের মধ্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন কার্যক্রমে উপস্থিত ছিলেন,সাবেক সাংসদ জেলা আ'লীগ সহ সভাপতি সেলিনা জাহান লিটা, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না,
উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতাল জুলকার নাইন কবির, আ'লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, কৃষি কর্মকর্তা কৃষিবিদ সঞ্জয় দেবনাথ।

এছাড়াও কৃষি বিভাগের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী ও উপকারভোগী কৃষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে আজ বিতরণ কার্যক্রমে উপজেলার তালিকাভুক্ত মোট ১৮৫০ জন কৃষকের মধ্যে ২০০ জনের প্রত্যেক কে ৫ কেজি আউশ ধানের বীজ, ২০ কেজি ডিএসপি ১০ কেজি এমওপি রাসায়নিক সার বিনামূল্যে প্রদান করা হয়। পর্যায়ক্রমে এ বিতরণ অব্যাহত থাকবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT