সাভারের ফারজানা ববি নিশি হার মানিয়েছে নাসির দম্পতি তামিমাকে


Published: 2021-04-07 19:33:46 BdST, Updated: 2021-04-15 05:08:01 BdST

বিপ্লব,সাভারঃ সম্প্রতি ক্রিকেটার নাসির ও তামিমাকে নিয়ে সরগরম ছিল সামাজিক যোগাযোগ মাধ্যম।

ঠিক তেমনি স্বামী ছেড়ে ফারজানা ববি নিশি নামের এক নারী বসবাস শুরু করেছেন এক কথিত যুবলীগ নেতা তপুর সাথে। খালাতো ভাইবোন পরিচয়ে রাত যাপন করছেন এক ঘরে। এরকমটাই দাবি করেছেন ফারজানা ববি নিশির স্বামী আরিফ। এব্যাপারে থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

প্রায় ২২ বছরের সংসার, দুই সন্তান ছেড়ে সাভারে এসেছেন নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার আশায়। প্রায় দুই যুগের সংসার ফেলে স্বামীর ব্যাংক চেক, টাকা-পয়সা নিয়ে অন্য পুরুষের সাথে রাত যাপন করায় ব্যাপক সম্মানহানীর শিকার স্বামী আরিফ। থানায় অভিযোগ, সাধারন ডায়েরি করেও প্রতিকার মিলছে না। সন্তানের মুখের দিকে তাকিয়ে স্ত্রীর পথ চেয়ে স্বামী রয়েছেন অপেক্ষায়। কিছুদিন মায়ের সাথে ছিলেন তার বড় সন্তান। কিন্তু মায়ের কুকীর্তী দেখে বাধ্য হয়েই ফিরে গেছেন বাবার কাছে।

আরিফের ছোট্ট সন্তান জানায়, প্রায় প্রতিরাতে কথিত যুবলীগ নেতা শাহীন ফারজানা ববি নিশির বাড়িতে আসেন। তপু আগে থেকেই সেখানে থাকেন। শাহীন এসে খিচুরি রান্না করতে বলেন। পরে তপুও ঘর থেকে বের হয়ে যায়। শুরু হয় নোংরামি। এসব সহ্য করতে না পেরে বড় বাবার কাছে যেতে চায় শিশু সন্তান। পরে নিশি ঢাকায় একটি বাসস্ট্যান্ড থেকে রিকশা ভাড়া করে বাবার কাছে পাঠায় নিশি।

আরিফের বড় সন্তান আরও বলে, সাহিন সাহেব আজ থেকে আপনি আর আমার আম্মুর কাছে যাবেন না। আপনি যদি আমার আম্মুর কাছে যান তাহলে পুলিশের কাছে কমপ্লেইন করবো, যুবলীগে গিয়ে আমি আপনার বিরুদ্ধে অভিযোগ করবো। আপনি যাওয়ার পর থেকেই তপু আমাদের বাসায় গেছে। আপনার জন্যই সংসারে এরকম অশান্তি হচ্ছে। আপনি যদি ভাল চান তাহলে আপনি আর আমাদের বাসায় যাবেন না। এমনি করেই সাভারের কথিত যুবলীগ নেতা শাহিনকে উদ্দেশ্য করে কান্নাজরিত কন্ঠে কথা গুলে বলে ওই শিশু।

এ ব্যাপারে আরিফ বলেন, আমি কোর্টের মাধ্যমে তাদের লিগ্যাল নোটিশ পাঠিয়েছি। তাদের বিষয়টি সমাধানের জন্য কোর্ট নির্দেশনা দিয়েছেন। আরিফ বলেন, আমাকে নিঃস্ব করেছে নিশি। তার আগেও অ্যাফেয়ার ছিল, আমি শোধরানোর চেষ্টা করেছি। কিন্তু সে খারাপ প্রকৃতির। তাই ফিরে আসে নি। উল্টো আমার টাকা পয়সা, ব্যাংকের চেকবই, স্বর্ণালংকার সব নিয়ে চলে গেছে।

এব্যাপারে কথিত যুবলীগ নেতা, শাহিন, তপু ও ফারজানা ববি নিশির সাথে মুঠোফোনে যোগাযোগ করেও তাদের পাওয়া যায় নি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT