সিরাজদিখানে হেফাজতে ইসলামের বিক্ষোভ কর্মসূচিকে কেন্দ্র করে  ১৪৪ ধারা জারি


Published: 2021-04-07 20:06:29 BdST, Updated: 2021-04-15 04:54:37 BdST

মুন্সীগঞ্জ প্রতিনিধি :

মুন্সীগঞ্জের সিরাজদিখানের হেফাজতে ইসলাম বাংলাদেশের ডাকা প্রতিবাদ সমাবশ কে ঘিরে আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ও সধারণ জনগনে জান মালের ক্ষতি হওয়ার সম্ভাবনা ও করোনার সংক্রামন বৃদ্ধি পাওয়ার সম্ভাবনায় কেয়াইন ইউনিয়নের ৪টি এলাকায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।

১৪৪ ধারা জারি করে সব ধরনের সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে স্থানীয় প্রশাসন। আজ বুধবার সন্ধ্যা ৬টা থেকে আগামীকাল বৃহস্পতিবার রাত ১০টা পর্যন্ত কেয়াইন ইউনিয়নের কুচিয়ামোড়া কলেজ মাঠ, ইকবাল মার্কেট সংলগ্ন কবরস্থান মাঠ, নিমতলা বাসস্ট্যান্ড, নিমতলা আওলাদ মার্কেট ও আশ-পাশের ২শ গজে এ আদেশ কার্যকর থাকবে বলে জানিয়েছেন সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ ফয়েজুল ইসলাম ।

বিষয়টি নিশ্চিত করে সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ ফয়েজুল ইসলাম জানান, হেফাজতের প্রতিবাদ সভা, করোনা প্রাদুর্ভাব, সরকারী বিধি নিষেধ, আইনশৃঙ্খলা  অবনতি, ফোজতের সভা সব কিছুর ভিত্তি করেই নিষেধোজ্ঞা দেওয়া হয়েছে ।#

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT