মুন্সীগঞ্জে কোরআন শরিফ অবমাননার অভিযোগে দুই জন গ্রেফতার।


Published: 2021-09-16 00:23:39 BdST, Updated: 2021-10-19 02:24:26 BdST

মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখানে পবিত্র কোরআন শরীফ অবমাননার অভিযোগে শাহাজাদা ও গোপি ঘোষ নামে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় ও থান পুলিশ সূত্রে জানায়ায়, গত মঙ্গলবার ১৪ সেপ্টেম্বর বিকালে সিরাজদিখান থানা মোড়ে অবস্থিত মা ক্ষীর মিষ্টান্ন ভান্ডার মিষ্টির দোকান থেকে পবিত্র আল কোরআন অবমাননার অভিযোগে শাহাজাদা নামে একজনকে আটকের পর ওইদিন  ধৃত আসামীসহ গোপি ঘোষ নামে আরো একজনকে আসামী করে সিরাজদিখান থানায় নিয়মিত মামলা রুজু করা হয়। পরদিন  বুধবার ১৫ সেপ্টেম্বর অভিযান চালিয়ে মামলার অপর আসামী গোপি ঘোষকে গ্রেফতার করে থানা পুলিশ। গ্রেফতারকৃ আসামীদের বুধবার ১৫ সেপ্টেম্বর  বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৪ সেপ্টেম্বর বিকালে মা ক্ষীর মিষ্টান্ন ভান্ডার দোকানে বসে আসামী শাহাজাদা পবিত্র কোরআন শরীফকে অবমাননা করলে উপস্থিত লোকজন ও দোকানে আসা ক্রেতাদের সহযোগীতায় শাহাজাদাকে গ্রেফতার করে থানা পুলিশ। এসময় মা ক্ষীর মিষ্টান্ন ভান্ডারের মালিক গোপি ঘোষ শাহাজাদা নামের ওই ব্যক্তিকে তার পীর দাবী করে উপস্থিত  লোকজনের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পরে। পরে শাহাজাদা ও গোপি ঘোষদের আসামী করে সিরাজদিখান থানায় মামলা দায়ের করা হলে অভিযুক্ত দুই আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে পুলিশ।

এবিষয়ে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, পবিত্র কোরআন শরিফ অবমাননার দায়ে দুই জনের বিরুদ্ধে সিরাজদিখান থানায় নিয়মিত মামলা রুজু করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT