সিরাজদিখানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বাসায় চুরি।


Published: 2021-09-16 22:56:11 BdST, Updated: 2021-10-19 02:16:41 BdST

মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি :

মুন্সীগঞ্জের সিরাজদিখানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবনে চুরি সংঘটিত হয়েছে।

বৃহস্পতিবার ১৬ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১টার মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবনের দ্বিতীয় তলায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আঞ্জুমান আরা’র ফ্লাটে চুরির ঘটনা ঘটে। বর্তমানে তিনি ছুটিতে রয়েছেন। এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আঞ্জুমান আরা জানান, বাসায় কেউ না থাকার সুযোগে দরজার তালাসহ হ্যান্ডেল লক ভেঙে ঘরে প্রবেশ করে চোর। চোরেরা ব্যক্তিগত কাজে ব্যবহারের জিনিসপত্র ও ঘরের আসবাবপত্র তছনছ করে। এছাড়া পাশের রুমের স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল ডেন্টাল টেকনোলজিস্ট ঝর্ণা রানী সরকারের দরজার তালা ভেঙে ঘরে প্রবেশ করার চেষ্টা করে। ঝর্ণা রানীর মেয়ে ভেতর থেকে দরজার ছিটকিনি লাগিয়ে এসময় রুমেই ছিলেন। এ কারণে চোর ওই রুমে প্রবেশ করতে পারেনি। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, এর আগেও একাধিকবার চুরি সংঘটিত হয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ফ্ল্যাট গুলোতে।

গত মে মাসে পাশের ভবনের ২জন নার্সের বাসায় দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার জরুরী বিভাগের শাহিনা সুলতানা জানান, এর আগেও আমার বাসাসহ বেশ কয়েকটি বাসায় চুরির ঘটনা ঘটেছে। প্রতিটা চুরির ঘটনা দুপুর ১১টা থেকে ১টার মধ্যে সংঘটিত হয়। যখন আমরা কর্তব্য পালনে ব্যস্ত থাকি। ঘটনার সত্যতা নিশ্চিত করে সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আজগর হোসেন জানান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার বাসায় চুরির ঘটনার কথা ফোন জানিয়েছেন। তিনি ছুটিতে আছেন। স্বাস্থ্য কমপ্লেক্সে আসার পর জানাতে পারবেন কি কি চুরি হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। #

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT