মুন্সীগঞ্জে মিম হত্যা মামলায় জড়িত রাজিব আটক।


Published: 2021-09-25 18:28:54 BdST, Updated: 2021-10-19 01:54:26 BdST
মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি :

ছবিঃ আটককৃত রাজিব (২০)

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নের ইসমানির চর গ্রামে হাতুড়ি পেটায় নিহত মিম হত্যাকাণ্ডে জড়িত রাজিব নামে এক যুবককে আটক করেছে গজারিয়া থানা পুলিশ। আটককৃত রাজিব (২০) গজারিয়া উপজেলার কলাসের কান্দি গ্রামের আবুল কালামের ছেলে।

শনিবার ২৫ সেপ্টেম্বর সকালে এলাকাবাসীর সহযোগিতায় কলসেরকান্দি গ্রাম থেকে গজারিয়া থানা পুলিশ মিম হত্যাকাণ্ডে জড়িত যুবক রাজীবকে আটক করতে সক্ষম হয়। নিহত মিমের বড় ভাই তছলিম এবং বাবা আব্দুল সাত্তার জানান মিম হত্যাকাণ্ডে জড়িত রাজিব কে পুলিশ আটক করার সঙ্গে সঙ্গে পুলিশের সাথে উপস্থিত থেকে আটক রাজিবের স্বীকারোক্তি সংগ্রহ করেছেন। মিমের বড় ভাই তছলিম গজারিয়া তদন্ত কেন্দ্র প্রাঙ্গণে সাংবাদিকদের জানান নিহত ভাই মিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বলেছে। হত্যাকাণ্ডে রাজিব জড়িত ছিল। নিহত মিমের বড় ভাই আরো বলেন আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি। যেকোনো সময় আমার পরিবারের সদস্যরা হামলার শিকার হতে পারি। আটক রাজিব আমাদের সামনে পুলিশের কাছে নিজে জড়িত থাকার কথা স্বীকার সহ মিম হত্যাকাণ্ডে জড়িত সকলের নাম প্রকাশ করেছে। প্রশাসনের কাছে রাজীবকে আসামি করে বিচারের মুখোমুখি করার দাবি রাখেন নিহত মিমের পরিবার বর্গ। নিহত মিমের বড় ভাই তছলিম আরও জানান মামলা করার পর থেকে মিমের বাবা-মা সহ পরিবারবর্গ নিরাপত্তাহীনতায় ভুগছে ।তাদের পরিবারের সকলকে হুমকি দেয়া হচ্ছে। কেন হত্যা মামলা করা হলো।

গজারিয়া তদন্ত কেন্দ্র ইনচার্জ মোজাম্মেল হোসেন জানান আটক রাজীবকে মিম হত্যা মামলায় সন্দেহভাজন হিসেবে কোর্টহাজতে চালান দেওয়া হবে। তদন্ত সাপেক্ষে ঘটনায় জড়িত থাকলে তাকে আসামি করা হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT