নিজ নির্বাচনী এলাকায় খবর রাখে তারা অনেকেই তারা নিষ্ঠাবান মন্ত্রীদের শীর্ষে যারা


Published: 2019-10-06 11:55:28 BdST, Updated: 2019-10-16 15:35:20 BdST

 

রোববার, ৬ অক্টোবর ২০১৯
শেখ হাসিনার নেতৃত্বে চতূর্থ সরকারের ইতোমধ্যেই নয় মাস অতিক্রান্ত হয়েছে। নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ের পর এবারের মন্ত্রিসভায় ছিল বিশাল চমক।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মেধাবী, স্বচ্ছ ভাবমূর্তির পরিশ্রমী একঝাঁক আওয়ামী সংসদ সদস্য, যাদের অনেকেই পূর্বের মন্ত্রিসভায় ছিলেন না, তাদের স্থান দিয়ে সাহসিকতার পরিচয় দিয়েছিলেন প্রধানমমন্ত্রী শেখ হাসিনা।

এখন পর্যন্ত সরকারের বিভিন্ন সংস্থা ও বিভিন্ন জরিপে উঠা আসা সৎ,কর্মঠ ও সফল মন্ত্রীদের মধ্যে আলোচনার শীর্ষে যারা রয়েছেন তারা হলেন, সড়ক পরিবহন মন্ত্রী ওবায়েদুল কাদের,তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল,শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মণি, নৌ- পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

বিভিন্ন সূত্র থেকে জানা যায়, মন্ত্রিসভার যে সকল সদস্যগণ আলোচনার শীর্ষে রয়েছেন তারা তাদের দাপ্তরিক কাজ অত্যন্ত নিষ্ঠা ও সততার সাথে পালন করছেন। সংশ্লিষ্ট মন্ত্রণালয়গুলোতে অতীতের যে কোন সময়ের চেয়ে কাজে অনেক বেশি গতি এসেছে। এতে সুফল ভোগ করছে সাধারণ জনগণ। মন্ত্রণালয় ও মন্ত্রীদের উপরে তাদের আস্থা অনেকগুণ বেড়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও উপরোক্ত মন্ত্রীদের কর্মকাণ্ড,বিচক্ষণতা ও সততায় অত্যন্ত খুশি এবং তাদের উপরে আস্থা রাখছেন।

বর্ণিত মন্ত্রীদের নির্বাচনী এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, দাপ্তরিক কাজের পাশাপাশি তারা সময় পেলেই তাদের নির্বাচনী এলাকায় ছুটে যান। তারা সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীদের সাথে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক কর্মকান্ডে অংশগ্রহণ করেন, নিজ এলাকার উন্নয়ন কর্মকান্ডের উপর নজর রাখেন।
###

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT