প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৎ বলেই কঠিন কাজে হাতে দিয়েছেন : তোফায়েল আহমেদ


Published: 2019-10-07 18:18:23 BdST, Updated: 2019-10-20 20:05:59 BdST

ভোলা, ৭ অক্টোবর, ২০১৯ সোমবার  : আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ এমপি বলেছেন, যিনি সৎ থাকেন, তিনিই কঠিন কাজে হাত দিতে পারেন। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৎ বলেই ক্যাসিনো ও দুর্নীতির মত কঠিন কাজে হাত দিয়েছেন।
তোফায়েল আহমেদ রোববার রাতে শহরের শতদল বিকাশ দুর্গা পূজা মন্ডপ পরিদর্শনে এসব কথা বলেন।
বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান আরো বলেন, আজকে বাংলাদেশকে আমরা ক্ষুধা, দারিদ্র্য ও দুর্নীতিমুক্ত হিসেবে গড়তে চাই। সেই দুর্নীতির বিরুদ্ধে অভিযান এখন চলমান আছে। অন্যায়কারী যেই হোক না কেন তাকে শাস্তি পেতে হবে।
তোফায়েল বলেন, যারা মানুষের উপর অত্যাচার-নির্যাতন করেছিলো, ঘর পুড়েছিলো, মা-বোনদের ইজ্জত লুট করেছিলো তারা দীর্ঘদিন ক্ষমতাহীন। তারা না পারে আন্দোলন করতে না পারে তাদের নেতাকে কারাগার থেকে মুক্ত করতে। তাদের আজকে করুণ অবস্থা। এটা আমাদেরও মনে রাখতে হবে।
সবাইকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করার আহবান জানিয়ে তোফায়েল বলেন, যে অন্যায় করে তাকে একদিন না একদিন পাপের সাজা ভোগ করতেই হয়। পাপ কাউকে ছাড়েনা। ক্ষমতা কিছু দিনের জন্য। আজকে যারা ক্ষমতাসীন দলের অন্যায়কারী তাদের গ্রেফতার করা হচ্ছে।
প্রবীণ এ নেতা আরো বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে স্বৈরশাসক জিয়াউর রহমান স্বাধীনতার চেতনা ও মূল্যবোধকে ধ্বংস করে দেশে অরাজগতা সৃষ্টি করেছিলো। তার স্ত্রী খালেদা জিয়া ক্ষমতায় থেকে বঙ্গবন্ধুর খুনিদের পুরুস্কৃত করেছেন। আর আমাদের হাতে হাতকড়া দিয়ে স্বাধীনতা বিরোধীদের গাড়িতে পতাকা দিয়েছে।
এসময় বরিশাল রেঞ্জ ডিআইজি মো: শফিকুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা পুলিশ সূপার সরকার মো: কায়সার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি প্রফেসর দুলাল চন্দ্র ঘোষ, সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে প্রমূখ উপস্থিত ছিলেন।
পরে তিনি শহরের মিহির লাল সাহা পূজা মন্ডপ, কাহালী পাড়া পূজা মন্ডপ, মদোন মোহন পূজা মন্ডপ, বিরেন রায় চৌধুরী পূজা মন্ডপ পরিদর্শন করেন। এসময় তোফায়েল আহমেদ সনাতন ধর্মলম্বীদের সাথে দুূর্গাৎসবের শুভেচ্ছা বিনিময় করেন।
বাসস

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT