কিশোর গ্যাংয়ের ৭ জন আটক কলেজছাত্রীকে অপহরণের সময়


Published: 2019-11-23 16:21:41 BdST, Updated: 2019-12-16 19:52:32 BdST

কলেজছাত্রীকে অপহরণের সময় কিশোর অপরাধ গ্যাংয়ের সাতজনকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার সন্ধ্যায় রংপুর মহানগরী সাহেবগঞ্জ বুদুকমলা এলাকার একটি ইটভাটার সামনে থেকে অপহরণকারীদের আটক করা হয়। কিশোর অপরাধ গ্যাংয়ের আটকরা হলেন- আসাদুজ্জামান শুভ (২৫), শুকুর আলী (২০), আলম হোসেন (২২), নাহিদ (১৯) আশিকুর চৌধুরী (২২), মাহি ইসলাম রুবেল (২২) ও মাইক্রো বাসচালক মনোয়ারুল (২৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় প্রাইভেট পড়া শেষে কলেজ পড়ুয়া এক ছাত্রী অটোবাইকে করে বাড়ি ফিরছিলেন। এসময় অপহরণকারী সংঘবদ্ধ হয়ে বুদুকমলা এলাকার দিনার ইট ভাটার সামনে অটো চালকের গতিরোধ করে।

ধারালো দেশীয় অস্ত্র ঠেকিয়ে চালককে জিম্মি করে অটোতে থাকা ওই ছাত্রীকে জোরপূর্বক নামিয়ে মাইক্রো বাসে তুলে নেয়। এসময় অটো চালকের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। পরে স্থানীয়দের দেওয়া সংবাদে পুলিশ ঘটনাস্থল থেকে মাইক্রো বাসসহ অপহরণকারী কিশোর অপরাধ গ্যাংয়ের সাতজনকে আটক করে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন) ফারুক আহম্মেদ জানান, আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়াসহ আনিত বিভিন্ন অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT