আওয়ামী লীগের প্রার্থী তালিকা ইউনিয়ন পরিষদ নির্বাচনে


Published: 2019-11-29 20:35:05 BdST, Updated: 2019-12-16 18:45:56 BdST

 

ঢাকা, ২৯ নভেম্বর, ২০১৯  : আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় ৬টি বিভাগের ১৩ জেলার বিভিন্ন উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগের প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে।
আজ বিকেলে গণভবনে প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।
আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এমপি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি একথা জানানো হয়।
মনোনয়ন প্রাপ্ত দলীয় প্রার্থীরা হচ্ছেন- রংপুর বিভাগের রংপুর জেলার মিঠাপুকুর উপজেলায় কাফ্রিখাল ইউনিয়নে মো.মাহমুদুল হাসান এবং কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার বুড়াবুড়ী ইউনিয়নে মো. আসাদুজ্জামান খন্দকার।
রাজশাহী বিভাগের চাপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রাহানপুর ইউনিয়নে শাহ আল শফি আনসারী এবং সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নে মো. আনোয়ার হোসেন।
খুলনা বিভাগের যশোর জেলার মনরামপুর উপজেলার ঢাকুরিয়া ইউনিয়ন পরিষদে মো.এরশাদ আলী সরদার।
বরিশাল বিভাগের ভোলার চরফ্যাশন উপজেলার নুরাবাদ ইউনিয়ন পরিষদে মোস্তাফিজুর রহমান এবং আহামেদপুর ইউনিয়ন পরিষদে মো. ফখরুল ইসলাম এবং ঝালকাঠি জেলা সদর উপজেলার কেওড়া ইউনিয়ন পরিষদে এ.কে.এম.জাকির হোসেন মনোনয়ন লাভ করেন।
ঢাকা বিভাগের কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার মসুয়া ইউনিয়ন পরিষদে মো.রুহুল আমিন এবং মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়ন পরিষদে মো. মনিরুল হক মিঠু মনোনয়ন লাভ করেন। একইসঙ্গে শরিয়তপুর জেলার নড়িয়া উপজেলার চামটা ইউনিয়ন পরিষদে মো. নিজাম উদ্দিন এবং গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়ন পরিষদে নাসরিন সুলতানা মনোনয়ন পান।
চট্টগ্রাম বিভাগের চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার মরিয়ম নগর ইউনিয়ন পরিষদে মুজিবুল হক এবং স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়ন পরিষদে নূর উল্লাহ মনোনয়ন লাভ করেন। একইসঙ্গে কুমিলা জেলার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা (উত্তর) ইউনিয়ন পরিষদে মো.ওবায়েদুর রহমান এবং একই উপজেলার গলিয়ারা (দক্ষিণ) ইউনিয়ন পরিষদে মো.জালাল উদ্দিন প্রধান মনোনয়ন লাভ করেন। কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ধামতী ইউনিয়ন পরিষদে মো. মহিউদ্দীন (মিঠু) মনোনয়ন লাভ করেছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT