মুন্সীগঞ্জের সিরাজদিখানেবিয়ের প্রলোভনে যুবককে অপহরণ!


Published: 2020-01-22 22:06:12 BdST, Updated: 2020-02-23 22:24:52 BdST
 

মুন্সীগঞ্জের সিরাজদিখানে এক গৃহবধূর বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ইমরান বেপারী (২৪) নামে এক যুবককে অপহরণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মায়া আক্তার (২৯) নামের ওই গৃহবধূকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

মামলার সূত্র ধরে গত রবিবার (১৯ জানুয়ারি) উপজেলার জৈনসার ইউনিয়নের খিলগাও গ্রাম থেকে ওই যুবককে উদ্ধার করেছে থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার জৈনসার ইউনিয়নের খিলগাও গ্রামের আবু বক্করের স্ত্রী গৃহবধূ মায়া আক্তার ও একই গ্রামের ছোবাহান বেপারীর ছেলে ইমরান বেপারীর মধ্যে প্রায় সময় মোবাইল ফোনে কথোপকথন হতো। সেই সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ইমরান বেপারী প্রবাস থেকে দেশে ফেরার পর গত বছরের ২৩ অক্টোবর বিয়ের প্রলোভন সন্ধ্যায় দেখিয়ে ইমরান বেপারীর বসতবাড়ির সামনের রাস্তা থেকে মায়া আক্তার ও তার সহযোগীরা ইমরান বেপারীকে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের বড় ভাই মনির হোসেন গত ১৯ সালের ২৫ নভেম্বর আদালতে আক্তারসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজনকে বিবাদী করে একটি মামলা দায়ের করেন। এরপর গত ১৫ জানুয়ারি শ্রীনগর উপজেলার কয়কীর্ত্তন এলাকা থেকে আসা মায়া আক্তারকে গ্রেপ্তার করে পুলিশ।

পরে আসামির দেওয়া তথ্যের ভিত্তিতে ইমরান বেপারীকে গত রবিবার উপজেলার জৈনসার ইউনিয়নের খিলগাও গ্রাম থেকে উদ্ধার করা হয়। পরে তাদের আদালতে সোপর্দ করা হয়।

ওই গৃহবধূ খিলগাও গ্রামের আবু বক্করে (স্ত্রী) ও এক সন্তানের জননী। প্রবাস ফেরৎ ইমরান বেপারী একই গ্রামের ছোবাহান বেপারীর ছেলে।

সিরাজদিখান থানার অফিসার ইনর্চাাজ (ওসি) মো.ফরিদ উদ্দিন বলেন, দুজনই প্রাপ্তবয়স্ক। প্রেমের সম্পর্কের কারণে ঘটনাটি ঘটেছে। ছেলের ভাইয়ের দায়ের করা আদালতের মামলার প্রেক্ষিতে আমরা ছেলেকে উদ্ধার ও নারীকে গ্রেপ্তার করে সোমবার আদালতে পাঠিয়েছি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT