সাধাসিধে এক রাষ্ট্রপ্রধানের গল্প


Published: 2019-11-25 15:50:24 BdST, Updated: 2019-12-15 14:01:51 BdST

সংবাদপত্রের খবরে না এলেও বর্তমানে জনপ্রিয় সামাজিক মাধ্যম ফেসবুকের কল্যাণে তার গ্রাহকরা অনেক খবর জানতে পারেন। কিছু কিছু সংবাদ মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। তেমনি একটি খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয় অস্ট্রিয়ান প্রেসিডেন্ট আলেক্সান্ডার ভেন ডার ব্যালেনের একটি ছবি। ছবিতে দেখা যায়, ভিয়েনার রেলওয়ের স্টেশনে লাগেজ হাতে দাঁড়িয়ে অস্ট্রিয়ান প্রেসিডেন্ট। ইতালিতে যাওয়ার জন্য যাওয়ার জন্য ট্রেনের অপেক্ষায় তিনি। তবে আশেপাশে কোনো দেহরক্ষী বা প্রটৌকল নেই।

এবার সামনে এসেছে সুইডিশ প্রধানমন্ত্রী স্টেফান লোভেনের ছবি। স্থানীয় যাত্রীবাহী ট্রেনে ভ্রমণ করছিলেন তিনি। ছবিতে দেখা যায় তিনিও নিজের লাগেজ নিজেই বহন করছেন। তার আশেপাশে কোনো নিরাপত্তা রক্ষী নেই।

হামলার ঝুঁকি এড়ানোর জন্য রাষ্ট্রপ্রধানদের সাথে সবসময় দেহরক্ষীরা থাকেন। কিন্তু অস্ট্রিয়া কিংবা সুইডেনের রাষ্ট্রনেতারা সেসবের তোয়াক্কা করেননি। তাদের এ সাদামাটা জীবনযাপন নজর কেড়েছে নেটিজেনদের। (তথ্য সংগৃহীত)

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT