সিরাজদিখানে পালিত হল বই উৎসব।


Published: 2021-01-01 15:40:27 BdST, Updated: 2021-01-22 15:10:43 BdST
সিরাজদিখান প্রতিনিধিঃ

১লা জানুয়ারি সারা দেশে একযোগে পালিত হল বই উৎসব। সারা দেশের ন্যায় মুন্সীগঞ্জের সিরাজদিখানেও পালিত হল বই উৎসব।  

উপজেলার ছাতিয়ানতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে শুক্রবার ১লা জানুয়ারি নতুন বই বিতরণ করা হয়।

উপজেলার ১৪ টি ইউনিয়নের প্রতিটি বিদ্যালয়ে করোনা মহামারীর কারণে কঠোর নিয়ম নীতির মধ্যে, নো মাস্ক নো সার্ভিস মেনে, নিরাপদ দুরত্ব বজায় রেখে উৎসবমুখর পরিবেশে বই বিতরণ  শুক্রবার সকাল ১০টায় উৎসবমুখর পরিবেশে নতুন বই বিতরণ করা হয়েছে। ছাতিয়ানতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বইয়ের সঙ্গে শিশুদের পিঠা এবং শিশুদের কিছু উপহারসামগ্রী দেওয়া হয়। বই বিতরণের সময় শিশুদের মাঝে আনন্দঘন পরিবেশ দেখা গেছে। 

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ বেলায়েত হোসেনের সভাপতিত্বে ও ছাতিয়ানতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: মিজানুর রহমানের সঞ্জালনায় সকাল সাড়ে দশটায় ছাতিয়ানতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে বই বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক, শিক্ষা ও আইসিটি, মুন্সীগঞ্জ খান মোঃ নাজমুস শোয়েব। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নিবার্হী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম, বিদ্যালয়ের সভাপতি রনি চৌধুরী ও গন্যমান্য ব্যক্তিবর্গ। উপজেলা শিক্ষা অফিস সূত্রে জানা যায়, এ উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৩৫ হাজার শিক্ষার্থীর মধ্যে বই বিতরণ করা হয়েছে। 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT