তারুণ্যের অগ্রযাত্রা’র উদ্যোগে শিক্ষার্থীদের মাতারুণ্যের অগ্রযাত্রা’র উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ উপকরণ বিতরণ


Published: 2021-11-09 17:31:52 BdST, Updated: 2021-12-09 03:16:03 BdST

তারুণ্যের অগ্রযাত্রা’র উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: মানবিক ও সামাজিক সংগঠন তারুণ্যের অগ্রযাত্রা’র উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় পাবনার আফুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে এ শিক্ষা উপকরণ বিতরণ করেন তারুণ্যের অগ্রযাত্রার উদ্যোক্তা ও কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক এবং তারুণ্য ডট নিউজ এর সম্পাদক জুবায়ের খান প্রিন্স।
বিতরণকালে কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক জুবায়ের খান প্রিন্স বলেন, শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। আজকের শিশুরাই নেতৃত্ব দিবে আগামীর বিশ্ব। এগিয়ে নিয়ে যাবে সভ্যতা ও সংস্কৃতি। শিশুদের মানসিক ও সৃজনশীল প্রতিভার বিকাশের পাশাপাশি দুর্নীতি, জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের ছোবল থেকে শিশুদের সুরক্ষা নিশ্চিত করতে হবে।
শিশুদের জন্য নিরাপদ পৃথিবী গড়ে তুলতে হবে। তাদের প্রতি সহিংস আচরণ এবং সকল ধরনের নির্যাতন বন্ধ করতে হবে। শিশুদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে তারুণ্যের অগ্রযাত্রা বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে এবং কাজ করছে।

কেন্দ্রীয় সমন্বয়ক ও পাবনা জেলা প্রধান সমন্বয়ক এবং অনলাইন পরিচালক শাম্মী আক্তারের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, দৈনিক সালাম বাংলাদেশের নির্বাহী সম্পাদক ও এশিয়ান টিভির পাবনা প্রতিনিধি আর কে আকাশ, সংগঠনের কেন্দ্রীয় সমন্বয়ক সাদ্দাম হোসেন, পাবনা জেলা সমন্বয়ক আসাদ খান, আকাশ খান, আবু বকর সিদ্দিকি, ইলোরা লেয়া, আয়েশা ইরা, জেনিন, কাজী আলতাফ, রাব্বিল প্রমূখ

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT