মালাইকার রাতভর পার্টি, বন্ধুদের সঙ্গে নাচ


Published: 2019-12-25 04:50:38 BdST, Updated: 2020-08-09 08:53:43 BdST

 

রাতভর পার্টি, বন্ধুদের সঙ্গে নাচ মালাইকার

 

ক্রিসমাসের পার্টি শুরু করে দিলেনমালাইকা অরোরা। বোন অমৃতা অরোরা ও প্রিয় বন্ধুদের সঙ্গে নাচতে শুরু করে দিয়েছেন মালাইকা৷ কমলা রঙের পোশাক পরে গার্লস গ্যাঙের সঙ্গে নাচছেন মালাইকা৷ সম্প্রতি বলিউডের ছইয়া ছইয়া গার্ল-এর সেই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই তা ভাইরল হয়ে যায়।

তবে এই প্রথম নয়, এর আগে জন্মদিনের রাতেও বন্ধুদের সঙ্গে রাতভর পার্টি করতে দেখা যায়। আয়না দেওয়া পোশাক পরে অর্জুন কাপুর, অর্জুন রামপাল, কারিনা কাপুর খান, কারিশমা কাপুরদের সঙ্গে নাচতে দেখা যায় মালাইকাকে। এবারও ক্রিসমাসের আগে সামনে এল একই ছবি। রাতভর বন্ধুদের সঙ্গে পার্টি করতে দেখা গেল মালাইকাকে।

এদিকে মালাইকার সঙ্গে বিচ্ছেদের সময় ছেলে আরহান খানের মনের অবস্থা কী হয়েছিল, বিষয়টি নিয়ে মুখ খোলেন আরবাজ খান৷ এ বিষয়ে আরবাজ বলেন, তাঁদের বিচ্ছেদের সময় আরহানের বয়স ছিল ১২ বছর। ওই সময় থেকে পরিস্থিতির গভীরতা বুঝতে পারে আরহান৷ ফলে বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে তাকে নতুন করে কিছু বোঝাতে হয়নি বলে জানান আরবাজ।

পাশাপাশি এও বলেন, বর্তমানে আরহানের বয়স ১৭।  ১৮ বছর হলে, আরহান কার কাছে থাকবে, সে বিষয়ে ও নিজেই সিদ্ধান্ত নেবে৷ ফলে মালাইকা অরোরার কাছে ছেলের বড় হওয়া নিয়ে কি এবার প্রশ্ন তুলে দেলেন সলমন খানের ভাই, এবার সেই প্রশ্নই উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। জিনিউজ

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT