এবার ইউটিউব চ্যানেলে বুবলি


Published: 2021-01-24 12:02:39 BdST, Updated: 2021-02-25 17:34:47 BdST

বিনোদন ডেস্ক :

শাকিবের ভূবন থেকে বের হচ্ছেন বুবলী - মুক্তকন্ঠ২৪.কম

সম্প্রতি ইউটিউব চ্যানেল খুলেছেন ঢালিউডের আলোচিত ও সমালোচিত চিত্রনায়িকা শবনম বুবলি।

এ বিষয়ে বুবলি বলেন, পৃথিবীজুড়ে বড় বড় তারকারা তাদের দর্শক-ভক্তদের সঙ্গে যুক্ত থাকেন। তাদের ইউটিউব চ্যানেলসহ যোগাযোগের আরও মাধ্যম আছে। যেখান থেকে তারা তাদের আপডেটগুলো জানান। আমার ভক্তদেরও আমার প্রতি একটা প্রত্যাশা আছে। আমি কী করছি না করছি সেগুলো জানার অধিকার আছে।

তিনি বলেন, সেখান থেকেই বছরের শুরুতে ইউটিউব চ্যানেল খুলেছি। এখন থেকে দর্শকদের সঙ্গে আরও বেশি কানেক্টেড থাকতে পারবো। আমার ইউটিউব চ্যানেলে ব্লগ, শুটিংয়ের বিহাইন্ড দ্য সিন ও সচেতনতামূলক কন্টেন্ট থাকবে।

চলতি বছরের শুরুতে দীর্ঘদিনের আড়াল ভেঙে সামনে আসেন শবনম বুবলি। এরপর সিনেমাপাড়া থেকে সাধারণ মানুষের মাঝেও তাকে নিয়ে চর্চা শুরু হয়। অনেকেই তাকে নিয়ে অনেক কিছু ভাবছেন এবং বলছেন।

বুবলি বলেন, আমাদের যে কোনো বিষয় মিডিয়ায় বেশি আসে। এটা এখন স্বাভাবিকভাবে নিয়ে ফেলেছি। প্রথমদিকে খারাপ লাগতো। মনে হতো সব কথার জবাব দিব। কিন্তু ধীরে ধীরে নিজেকে স্থির করেছি। কাজ থেকে ব্যক্তিগত জীবন বেশি ফোকাসড হোক, এটা চাই না। আমার সেনসিটিভ বিষয় নিয়ে গসিপ হচ্ছে। আমি চাইব মনের মাধুরি মিশিয়ে কেউ যেন কিছু না ভাবেন। আর মনগড়া কথা বিশ্বাস করবেন না।

নতুন সিনেমার বিষয়ে বুবলি বলেন, প্রচুর সিনেমা করবো, তা বলবো না। এটা শুধু বলার জন্য বলা হবে। এখন আগের তুলনায় সিনেমা অনেক কম হচ্ছে। একটা মহামারী চলছে। এই সময়ে কাজের সংখ্যা সীমিত। সেই জায়গা থেকে কাজের প্রস্তাব কম আসছে। তবে দুটি সিনেমা নিয়ে কথা হচ্ছে। চুক্তিবদ্ধ হলেই বিস্তারিত জানাতে পারবো।

অধিকারপত্র/এস

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT