যোগ্যতার সাথে অতিতের মতই আগামী আওয়ামী লীগের কাউন্সিলে নেতৃত্ব আনাহবে-শিক্ষামন্ত্রী


Published: 2019-12-07 23:14:28 BdST, Updated: 2020-01-17 21:52:12 BdST

বিপ্লব,সাভার ঃ যোগ্যতার সাথে অতিতের মতই আগামী আওয়ামী লীগের কাউন্সিলে নেতৃত্ব আনাহবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি ।শনিবার দুপুরে সাভারের ডগরমোড়া এলাকায় পক্ষাঘাতগ্রস্তদের পূনর্বাসন কেন্দ্র সিআরপির ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এসময় আরও বলেন বাংলাদেশ আওয়ামী লীগ একটি ঐতিহ্যবাহী দল স্বাধীনতা,ভাষার অধিকার গণতন্ত্রের অধিকারের জন্য নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ সময়মত আওয়ামী লীগ কাউন্সিল হচ্ছে আগামী ২০ ডিসেম্বর।

এবার কাউন্সিলে আমরা নবীন প্রবিণকে মিলিয়ে যুগের সঙ্গে যুগোপযোগী নেতৃত্ব আমরা নিয়ে আসবো এবং এবারও আমরা প্রবিণের অভিজ্ঞাতা নবীনের শক্তির সাহস সবকিছুকে মিলিয়ে অত্যন্ত ভালো একটি নেতৃত্ব পাবে দেশের মানুষ জানিয়ে তিনি আরও বলেন আওয়ামী লীগের যে গতিশিলতা সেটি বজায় রেখে এবং বাংলাদেশের মানুষের জন্য অভিষ্ঠ লক্ষে নিয়ে যাওয়ার জন্য আওয়ামী লীগ কাজ করছে জানিয়ে তিনি আরও বলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.ফারজানা ইসলামের বিরুদ্ধে আন্দোলনকারী শিক্ষক ও শিক্ষার্থীরা যে দুর্নীতির তথ্য উপাত্ত আমার কাছে জমা দিয়েছেন সেটি দেখা হচ্ছে এবং সেগুলো ইউজিসির কাছে আমরা জমা দিবো এবং ইউজিসি সেটা দেখে যথাযথ কি ব্যবস্থা নেওয়া যায় এবং নিশিচয় তারা একটি ফাট ফাইন্ডিংের ব্যবস্থা করবেন উল্লেখ্য করে তিনি আরও বলেন বাংলাদেশের মানুষ কখনও আর আগুন সন্ত্রাসীদের ক্ষমতায় আনবে না দেশের মানুষ এখন শান্তিতে বসবাস করছে জানিয়ে তিনি আরও বলেন দেশে উচ্চ শিক্ষার হার বাড়ানোর জন্য বর্তমান সরকার অনেক গুলো পদক্ষেপ হাতে নিয়েছে।

এদিকে মন্ত্রী অনুষ্ঠানের শুরুতে সিআরপির প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন। এছাড়া সিআরপির ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিআরপির সকল কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে আনন্দ উৎসব বিরাজ করছে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিআরপিতে চলছে নানা অনুষ্ঠানের আয়োজন।

মন্ত্রীর সাথে এসময় অনুষ্ঠানে সিআরপির প্রতিষ্ঠাতা মিস ভেলরী এ টেইলরসহ

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT