কাঠালিয়ায় দুই দিনের ব্যবধানে আর একজন স্কুল শিক্ষকের তাজা প্রাণ কেড়ে নিল করোনায় ।


Published: 2021-04-03 21:00:24 BdST, Updated: 2021-04-15 04:14:31 BdST

সৈয়দ রুবেল, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠির কাঠালিয়ায় উপজেলার তম্ময় বেপারী (৩৫) নামে একজন স্কুল শিক্ষকের তাজা প্রাণ কেড়ে নিল করোনায় ।

০৩/০৪/২০২১ইং তারিখ শনিবার সকালের দিকে বরিশালে নেয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়।

জ্বর-সর্দি ও ডায়রিয়ার লক্ষণে আক্রান্ত হলে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নেন তিনি। এবং ৩১/০৩/২০২১ইং তারিখ করোনা পরীক্ষায় তার রেজাল্ট পজেটিভ আসে।

তম্ময় বেপারী উপজেলার নেয়ামতপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক এবং চেঁটরী রামপুর ইউনিয়নের রামপুর গ্রামের দিলিপ বেপারীর ছেলে।

উক্ত বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনিল চন্দ্র তালুকদার শিক্ষক তম্ময় বেপারীর করোনায় মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, গত ২০/০৩/২০২১ইং তারিখ বিদ্যালযের পার্শ্ববর্তী মিরুখালী ক্লিলিক থেকে তিনি করোনা টীকা নেন। পরের দিন ২১/০৩/২০২১ইং তারিখ জ্বর হলে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্র চিকিৎসা নেন এবং ৩১/০৩/২০২১ইং তারিখ তারিখ টেষ্টে তার করোনা পজেটিভ আসে।

তরুণ শিক্ষক তম্ময়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

শিক্ষক তম্ময় বেপারীর বিদ্যালয়ের সহকর্মী শিক্ষকবৃন্দ এবং নিজ রামপুর গ্রামের লোকজন জানান, তম্ময় বেপারী অত্যন্ত বিনয়ী স্বভাবের ছিলেন৷ ছোট বড় সবাইর সাথে সে হাসিমূখে কথা বলতেন। তার এ অকাল মৃত্যুতে বিদ্যালযের সহকর্মী, ছাত্র-ছাত্রী ও এলাকাবাসীর মেনে নিতে কষ্ট হচ্ছে।

উল্লেখ্য যে, গত দুইদিন পূর্বে আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মহিউদ্দিন হাওলাদার স্যার করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT