কাজল কোটি টাকার বিনিময়ে খোলামেলা দৃশ্যে রাজি


Published: 2019-11-24 13:12:17 BdST, Updated: 2019-12-09 02:57:52 BdST

কোটি টাকার বিনিময়ে খোলামেলা দৃশ্যে রাজি কাজল

 

ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার আল্লু আর্জুনের অভিনয় ক্যারিয়ার এখন বেশ তুঙ্গে। একের পর এক সুপার হিট ছবি উপহার দিয়ে চলেছেন তিনি। নতুন ছবি ‘আলা ভাইকুন্তাপুরামলো’ নিয়ে ব্যস্ত এই নায়ক।

ছবিটি পরিচালনা করবেন ত্রিবিক্রম শ্রীনিবাস। আর এ ছবিটি প্রযোজনা করছেন আল্লু আর্জুনের বাবার প্রতিষ্ঠান গীতা আর্টস। সিনেমাটির একটি বিশেষ চমক হিসেবে হাজির হতে যাচ্ছেন দক্ষিণী নায়িকা কাজল। চমকটি হলো একটি আইটেম গান। আর এই গানটির জন্য খোলামেলা দৃশ্যে অভিনয় করতে হবে। তবে কোনও নায়িকা এমন দৃশ্যে অভিনয়ে অপারগতা প্রকাশ করেন।

কিন্তু নতুন খবর হচ্ছে এই ছবিটির আইটেম গানের জন্য নতুন করে চুক্তিবদ্ধ করা হয়েছে কাজল আগারওয়ালকে। এজন্য আল্লু আর্জুনকে গুণতে হবে এক কোটি টাকা।

তেলেগু ভাষার অ্যাকশন ঘরানার এ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। এছাড়াও অভিনয় করছেন জয়রাম, রাজেন্দ্র প্রসাদ, নীবিথা পিথুরাজ, টাবু, সুনীল, মুরালি শর্মা, রাও রমেশ প্রমুখ। ২০২০ সালের জানুয়ারি দ্বিতীয় সপ্তাহে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

সূত্র: দ্য মিরর

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT