দুবাই ও আবুধাবির সাথে ফ্লাইট বাতিল করল বিমান


Published: 2020-03-19 18:05:26 BdST, Updated: 2020-04-01 07:08:04 BdST

 

ঢাকা, ১৯ মার্চ, ২০২০ : বিমান বাংলাদেশে এয়ারলাইন্স বৃহস্পতিবার সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) দুবাই ও আবুধাবির ফ্লাইট বাতিল করেছে। বিশ্বজুড়ে মহামারী আকারে ছড়িয়ে পড়া প্রাণঘাতী সিওভিআইডি-১৯ (করোনাভাইরাস)-এর কারণে মধ্যপ্রাচ্যের দেশটির সিদ্ধান্ত অনুযায়ী এ পদক্ষেপ নিয়েছে বিমান।
বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ মোকাব্বির হোসেন আজ গণমাধ্যমকে বলেন, ‘ইউএই’র সিদ্ধান্ত অনুযায়ী আমরা ১৯ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত দুবাই ও আবুধাবীর সাথে সকল ফ্লাইট বাতিল করছি।’ যদিও এমির‌্যাটস এয়ারলাইন্সসহ ইউএই’র বিমানগুলো ঢাকা থেকে তাদের ফ্লাইট অব্যহত রাখবে। এ সব ফ্লাইটে শুধু ট্রানজিট যাত্রীরা যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও কানাডার মতো অন্যান্য দেশে যাবেন। বিমান কোম্পানির স্থানীয় কর্মকর্তারা আজ বাসস-কে বলেন, এখন পর্যন্ত এমির‌্যাটস এয়ারলাইন্স ঢাকা থেকে তাদের ফ্লাইট হ্রাস করেনি। তারা প্রতিদিনই বরাবরের মতো দুবাই-ঢাকা-দুবাই তিনটি ফ্লাইটই পরিচালনা করছে।
এর আগে, প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সৌদি আরব, কুয়েত, কাতার ও ওমান বাংলাদেশের সাথে সকল ফ্লাইট বাতিল করেছে। অন্যদিকে বাংলাদেশ ৩১ মার্চ পর্যন্ত যুক্তরাজ্য ছাড়া ইউরোপের সকল দেশের ফ্লাইট বাতিল করেছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT