কুকুরের মূত্র পান করে ত্বকের উজ্জ্বলতা বাড়ান মার্কিন তরুণী!


Published: 2021-01-22 13:11:02 BdST, Updated: 2021-03-03 21:10:56 BdST

আন্তর্জাতিক ডেস্ক : অগাধ আনুগত্য ও প্রভুভক্তি কুকুরকে মানুষের প্রিয় পোষা প্রাণীর তালিকার শুরুর দিকে স্থান পাইয়ে দিয়েছে। গুগলে ‘মানুষের সেরা বন্ধু’ লিখে অনুসন্ধান করলে প্রথমেই চলে আসে কুকুরের নাম।

তবে এবার নিজের গায়ের রঙের উজ্জ্বলতা বাড়াতে যুক্তরাষ্ট্রের এক নারী তার পোষা কুকুরকে ব্যবহার করছেন। প্রতিদিন কুকুরটির মূত্র পান করছেন তিনি। অদ্ভুত শোনালেও এমনটাই সত্যি। এ খবর দিয়েছে জি নিউজ।

খবরে বলা হয়, ওই তরুণীর দাবি, কুকুরের মূত্রে ভিটামিন এ, ই ও ক্যালসিয়াম রয়েছে। এতে গায়ের রঙের উজ্জ্বলতা বাড়ার পাশাপাশি ক্যান্সারও প্রতিরোধ হয়। এমনকি ব্রণ প্রতিরোধেও কুকুরের মূত্র কার্যকর বলে দাবি করেছেন তিনি।

লিনা স্বীকার করেছেন যে, প্রথমবার যখন নিজের কুকুরের মূত্র পান করেন তখন অদ্ভুত অনুভূতি হয়েছিল তার। বলেন, কয়েক সপ্তাহ আগে তার মুখে অনেক ব্রণ ছিল। কিন্তু এই নতুন ও অদ্ভূত উপায়ে ‘ত্বকের যতœ’ গ্রহণ করার শুরুর পর থেকে তার মুখের সব ব্রণ দূর হয়ে গেছে।

এদিকে, কুকুরের তার কুকুরের মূত্র পান করার খবর গণমাধ্যমে প্রকাশ পাওয়ার পর বিশ্বজুড়ে আলোচনায় উঠে এসেছেন তিনি। এখন তিনি তার কুকুরকে পার্কে নিয়ে যান। সেখানে কুকুরের মূত্র সংগ্রহ করে পান করেন তিনি।

অধিকারপত্র/এস

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT