অনন্যর আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগীতা ও দুস্থ এতিমদের মাঝে খাবার বিতরণশেখ রাসেলের জন্মদিন উপলক্ষে


Published: 2021-10-18 14:48:35 BdST, Updated: 2021-12-09 04:50:04 BdST

আর কে আকাশ,

পাবনা প্রতিনিধি : শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন উপলক্ষে অনন্য সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগীতা, কেক কাটা ও দুস্থ এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। সোমবার বেলা ১১টায় অনন্য সমাজ কল্যাণ সংস্থার মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি।
অনন্য সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক বরনা খাতুনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, পাবনা পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) পাবনা জেলার সভাপতি ডা. মো. আব্দুস সালাম, দৈনিক পাবনার আলোর প্রকাশক ও সম্পাদক মাহফুজ আলী কাদেরী, জেলা মহিলা লীগের যুগ্ম সম্পাদক নিহার আফরোজ জলি।
আলোচনা শেষে অতিথিবৃন্দ চিত্রাঙ্কন প্রতিযোগীতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন এবং অংশগ্রহণকারীদের নিয়ে কেক কাটেন।
এসময় দৈনিক সালাম বাংলাদেশের নির্বাহী সম্পাদক ও এশিয়ান টিভির পাবনা প্রতিনিধি আর কে আকাশ, অনন্য সমাজ কল্যাণ সংস্থার পরিচালনা পর্যদের সহ-সভাপতি মো. বদরুজ্জামান মিয়া বাদল, আতিয়ার হোসেন টোটন, মো. কাওছার আলম, দৈনিক খবর বাংলার প্রতিবেদক শেখ সোহেল রানা, দৈনিক পাবনার আলোর প্রতিবেদক কাব্যসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র এবং আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেল ১৯৬৪ সালের ১৮ অক্টোবর ঐতিহাসিক স্মৃতি-বিজড়িত ধানমন্ডির ৩২ নম্বরে জন্মগ্রহণ করেন। পাঁচ ভাই-বোনের মধ্যে রাসেল ছিল সর্বকনিষ্ঠ। পঁচাত্তরের ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ পরিবারের অন্য সদস্যদের সঙ্গে নির্মমভাবে হত্যা করা হয় এই ছোট শিশুটিকেও। ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল ও কলেজের চতুর্থ শ্রেণীর ছাত্র রাসেলের বয়স তখন ছিল মাত্র ১১ বছর।
এবছর ২৩ আগস্ট মন্ত্রিসভার বৈঠকে শেখ রাসেল দিবস ‘ক’ শ্রেণিভুক্ত দিবস হিসেবে পালনের বিষয়ে অনুমোদন দেয়া হয়েছে। এখন থেকে শেখ রাসেলের জন্মদিন জাতীয় দিবস হিসেবে পালিত হবে ।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT