সিদ্ধান্ত নেবে কেন্দ্রীয় সরকার নওয়াজের বিষয়ে


Published: 2019-11-12 05:28:49 BdST, Updated: 2019-12-09 02:58:21 BdST

 একের পর এক ‘নাটকীয়তা’ ঘটছে মারাত্মক অসুস্থ পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের চিকিৎসা নিয়ে। চিকিৎসার জন্য  লন্ডন যাওয়ার কথা নওয়াজ শরীফের। কিন্তু শেষ মুহূর্তে জানানো হয় তার নাম ‘নো-ফ্লাই লিস্ট’ থেকে প্রত্যাহার করা হয় নি। ফলে শেষ মুহূর্তে তার সব টিকেট, প্রস্তুতি বাতিল করতে হয়। এরপর থেকে একের পর এক সিদ্ধান্ত পাল্টাচ্ছে সরকারের সংশ্লিষ্ট মহল। ওই তালিকা থেকে নওয়াজের নাম বাদ রাখা হবে কিনা সে সিদ্ধান্ত নেবে কেন্দ্রীয় মন্ত্রিপরিষদ। এ খবর দিয়েছে অনলাইন ডন।
ডন লিখেছে, মজার ব্যাপার হলো, রোববার নওয়াজ শরীফের মেডিকেল রিপোর্ট চেয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করে এনএবি। কিন্তু তারা সোমবার নওয়াজের বিষয়ে সিদ্ধান্ত নিতে সরকারের প্রতি আহ্বান জানায়। 

সর্বশেষ এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া বাতিল করে জাতীয় জবাবদিহিতা ব্যুরো (এনএবি)। ফলে সোমবার সরকার সিদ্ধান্ত নেয় নওয়াজের বিষয়ে আজ মঙ্গলবার সিদ্ধান্ত নিতে পারে কেন্দ্রীয় মন্ত্রিপরিষদ। এ জন্য মন্ত্রিপরিষদের একটি সাব-কমিটির বৈঠক আহ্বান করেছে সরকার। এই কমিটিতে আছেন আইনমন্ত্রী ফারোক নাসিম। তিনি নিজে এই কমিটির চেয়ারম্যান। আছেন, প্রধানমন্ত্রীর জবাবদিহিতা বিষয়ক বিশেষ সহকারী শাহজাদ আকবর। 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT