৬দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর মৃত্যু সিরাজদিখানে মামীর কেচির আঘাতে ভাগ্নী নিহত


Published: 2019-09-19 18:53:36 BdST, Updated: 2019-10-20 20:54:27 BdST



সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখানে কেচির আঘাতে তাসনিম আক্তার নিপা (১৭) নামে এক কিশোরী নিহত হয়েছে। বৃস্পতিবার রাত পৌনে ১ টা ৪০ মিনিটে ঢাকার ধানমন্ডি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের বাহেরকুচি গ্রামের দ্বীন ইসলামের মেয়ে এবং ইছাপুরা সরকারী কে.বি ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

পুলিশ জানা যায়, গত ১৩ই সেপ্টেম্বর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিহত তাসনিমের মার সাথে মামি রহিমা আক্তারের ঝগড়া বাধে । একপর্যায়ে তাসনিম আক্তার ঝগড়া থামানোর জন্য মামির সামনে গেলে মামীর হাতে থাকা কেচি দিয়ে তাসনিমার পেটে আঘাত করলে সে গুরুতর আহত হয় । আহত অবস্থায় স্বজনরা প্রথমে সিরাজদিখান উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে পড়ে ঢাকা ধানমন্ডি একটি হাসপাতালে নিয়ে যায় । আহত হওয়ার ৬ দিন পর চিকিৎসা অবস্থায় বুধবার রাতে সে মারা যায় । এ ঘটনায় তাসনিমার বাবা বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে সিরাজদিখান থানায় অভিযোগ দায়ের করেছেন।

সিরাজদিখান থানার ওসি মোঃ ফরিদ উদ্দিন জানান, লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে এবং থানায় মামলার প্রক্রিয়া চলছে 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT