তিন ক্যাটাগরিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ পুরস্কৃত : পুরস্কার নিলেন পুলিশ সুপার আবদুর রকিব


Published: 2020-01-13 23:31:38 BdST, Updated: 2020-01-18 11:52:23 BdST

শামশুজ্জোহা বিদ্যুৎ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : পুলিশ সপ্তাহ ২০২০ উপলক্ষে অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার, মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান প্রতিরোধ বিশেষ অবদান রাখায় চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশকে ৩ ইউনিটে পুরস্কৃত করা হয়।সোমবার সকালে ঢাকায় বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম(বার) এর হাতে পুরস্কার তুলে দেন।এবার মাদকদ্রব্য উদ্ধার অভিযানে দ্বিতীয় হয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ। চোরাচালান মালামাল উদ্ধার অভিযানে প্রথম হয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ। এ ছাড়াও অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার অভিযানে প্রথম হয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ।

উল্লেখ্য, সদ্য বদলি হওয়া পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম পিপিএম, অতিরিক্ত ডিআইজি, রংপুর রেঞ্জ এর কাজের ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের আজকের এ অর্জন।

এ ছাড়াও রাষ্ট্রপতি আবদুল হামিদের সাথেও সৌজন্য স্বাক্ষাত ও কুশল বিনিময় করেন, চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার)।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT