ধামরাই ইউপি নির্বাচনে কুল্লা ইউনিয়নের নৌকার মাঝি হতে চান আলহাজ্ব রফিকুল ইসলাম ।


Published: 2021-04-03 21:12:05 BdST, Updated: 2021-04-15 05:52:17 BdST

মোঃ সম্রাট আলাউদ্দিন, (ধামরাই প্রতিনিধি)ঢাকার ধামরাইয়ে আসছে ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান কুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব রফিকুল ইসলাম ফকির।ইতিমধ্যেই তিনি কুল্লা ইউনিয়নের প্রত্যেক গ্রামে গ্রামে উঠান বৈঠক করে তার নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এই আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম কুল্লা ইউনিয়নের আওয়ামী লীগের সকল মিটিং মিছিল ও মতবিনিময় সভায় ব্যাপক সংখ্যক নেতাকর্মীদের নিয়ে উপস্থিত থেকেছেন।এবারের ইউপি নির্বাচনে কুল্লা ইউনিয়নে রফিকুল ইসলামকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী।
কুল্লা ইউনিয়নের স্থানীয়রা জানান, করোনা ও বন্যার সময় ব্যাপক সাহায্য সহযোগিতা করেছেন রফিকুল ইসলাম। মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ করেছেন।এলাকার উন্নয়নে কাজ করছেন গরীব অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন। স্কুল, মাদ্রাসা, ক্লাব গুলোতে সহযোগিতা করে যাচ্ছেন। সাধারণ মানুষের পাশে তিনি সব সময় থাকেন বলেও জানান স্থানীয়রা।

কুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রফিকুল ইসলাম ফকির বলেন, আমি জীবনের শুরু থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। বঙ্গবন্ধুর আদর্শে আমি রাজনীতি করি আমি সব সময় মানুষের সাহায্যে হাত বাড়িয়ে দেই এবং মানুষের পাশে থাকি। তিনি বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা এবং ধামরাইয়ের মাটি ও মানুষের নেতা স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ যদি আমাকে নৌকা প্রতিক দেন তাহলে নৌকার বিজয় সহ এই ইউনিয়নকে উপজেলার শ্রেষ্ট ইউনিয়ন হিসাবে উপহার দিবো।সেইসাথে দক্ষিণ ফোর্ড নগর ব্রিজ সহ ইউনিয়নের সকল মানুষকে সাথে নিয়ে ইউনিয়নকে উপজেলার শ্রেষ্ট ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো। আমি আশাবাদী আমাকে দলের সিনিয়র নেতারা দলীয় প্রতীক নৌকা দিয়ে কল্লা ইউনিয়নে নির্বাচন করার সুযোগ করে দেবেন। আমি কুুল্লা ইউনিয়ন বসীর পাশে থেকে সবসময় কাজ করতে চাই।

কুল্লা ইউনিয়নের ফোর্ডনগর এলাকার স্থানীয় বাসিন্দা হাজী ফুলচাঁন মিয়া (সাভারের বিশিষ্ট ব্যবসায়ী) বলেন,ফোর্ড নগর দ্বিতীয় খন্ডের দক্ষিণ ফোর্ড নগর গ্রামটি অবহেলিত একটি এলাকা,আমরা এ পর্যন্ত অনেককে ভোট দিয়ে চেয়ারম্যান বানিয়েছি কিন্তু উনারা আমাদের এলাকার উন্নয়ন করবে বলে আমাদের অনেক প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু তারা তাদের ওয়াদা রক্ষা করেনি।আমরা এবার ইউপি নির্বাচনে এলাকার সকলে মিলে হাজী মোঃ রফিকুল ইসলামকে সমর্থন করেছি।তিনি আরো বলেন কুল্লা ইউনিয়নের উন্নয়নের জন্য একজন তরুণ নেতৃত্বের প্রয়োজন। যদি আলহাজ্ব রফিকুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত হয় ইনশাআল্লাহ আমাদের কুল্লা ইউনিয়ন ধামরাই উপজেলার একটি শ্রেষ্ঠ ইউনিয়ন হবে।আমরা সকলে মিলে আলহাজ্ব রফিকুল ইসলাম কে সমর্থন করি রফিকুল ইসলাম যদি নৌকার মনোনয়ন পায় তাহলে ইনশাআল্লাহ আমাদের বিজয় হবে ।

কুল্লা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি ফজলুল হক ফজলু বলেন, কুল্লা ইউনিয়নে পূর্বে এবং বর্তমানে যারা চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন উনারা আমাদের বিভিন্ন প্রতিশ্রুতি দিয়েছিল,কিন্তু উনারা আমাদের এলাকার কোন উন্নয়ন করেনি আমাদের এলাকা অবহেলিত ভাবে রয়েছে আমাদের সকলের প্রিয় যোগ্য প্রার্থী আলহাজ্ব রফিকুল ইসলাম ভাই কে কুল্লা ইউনিয়ন এর চেয়ারম্যান হিসেবে দেখতে চাই তাহলে আমাদের কুল্লা ইউনিয়নের উন্নয়ন হবে।

কুল্লা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি প্রার্থী আব্দুল হালিম বলেন,আলহাজ্ব রফিকুল ইসলাম ভাই যদি নৌকার মনোনয়ন পায় ইনশাআল্লাহ আমরা সকলে মিলে কুল্লা ইউনিয়নের মানুষের জন্য রফিক ভাই কে ভোট দিয়ে জয় যুক্ত করবো।আলহাজ্ব রফিকুল ইসলাম যোগ্য প্রার্থী ইউনিয়নের জনগণের স্বার্থে রফিক ভাইকে চেয়ারম্যান হিসাবে দরকার পূর্বের এবং বর্তমান চেয়ারম্যান আমাদের এলাকার উন্নয়ন করেনি এবং আমাদের কুল্লার দক্ষিণ ফোর্ড নগর ব্রিজ করে দেবে আশ্বাস দিয়েছে কিন্তু উনারা উনাদের কথা রাখেনি। রফিক ভাইয়ের জন্য কুল্লা ইউনিয়ন বাসি অপেক্ষায় আছে আলহাজ্ব রফিকুল ইসলাম ভাই যদি নৌকার মনোনয়ন পায় ইনশাল্লাহ আমাদের বিজয় হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT