রানীশংকৈলে পদবঞ্চিত আওয়ামী লীগা'রদের ১৫ আগস্ট পালন 


Published: 2021-08-16 18:14:02 BdST, Updated: 2021-09-29 08:27:23 BdST
রাণীশংকৈল ( ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার আওয়ামী লীগের পদবঞ্চিত নেতাকর্মীরা জাতীয় শোক দিবস পালন করেছেন। 
 
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে গত রবিবার ১৫  আগস্ট সকালে পৌরশহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সম্বিলিত ভাব পুষ্পার্ঘ দেন এবং ১ মিনিট নীরবতা পালন করেন।
 
ঐ দিন বিকাল ৫ টায় উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্নার নেতৃত্বে ডিগ্রী কলেজ থেকে একটি বর্ণাঢ্য শোক র‍্যালি বের হয়।  এতে অংশ নেন আওয়ামীলীগ, যুবলীগ, মহিলা লীগসহ অন্যান্য সহোযোগি অঙ্গ অঙ্গসংগঠনের পদ  বঞ্চিত নেতাকর্মীরা ।
 
র‍্যালিটি ডিগ্রী কলেজ থেকে বের হয়ে পৌর শহরের মূল সড়ক প্রদক্ষিণ করে বন্দর চৌরাস্তা মোড়ে এসে শেষ হয়।
 
পরে চৌরাস্তায় ১৫ আগস্ট উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । আলোচনা সভায় বক্তব্য দেন, পদবঞ্চিত আ'লীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, প্রভাষক সফিকুল আলম, আনিসুর রহমান বাকী, সাবেক পৌর মেয়র আলমগীর সরকার, রুকুনুল ইসলাম ডলার, সাবেক উপজেলা ছাত্র লীগ সভাপতি আইয়ুব আলী, সাবেক ডিগ্রী কলেজ সংসদের ভিপি রফিউল ইসলাম, পুজা উৎযাপন কমিটির সাধারণ সম্পাদক সাধন বসাক, পদবঞ্চিত যুবলীগ নেতা শাহনেওয়াজ আলী, সাবেক ছাত্র লীগের কলেজ শাথার ভিপি কামাল হোসেনসহ অনেকে। বক্তরা বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারে সকল হত্যাকারীদের অবিলম্বে বিচারের দাবী জানান এবং শহিদদের আত্মার মাগফিরাত কামনা করেন। এছাড়াও বক্তরা সমগ্র উপজেলায় ত্যাগী ও নিবেদিত আওয়ামী পরিবারের সদস্যদের উপজেলা কমিটিতে না রাখায় বর্তমান কমিটির তীব্র সমালোচনা করেন।
 
আলোচনা শেষে রানীশংকৈল ডিগ্রী কলেজ মাঠে নেতাকর্মীদের মাঝে ভাত ও মাংস সম্বিলিত একটি করে  খাবার প্যাকেট বিতরণ করা হয়। 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT