রিয়াদ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদে রাঙ্গুনিয়ার জাকেরুল সভাপতি, নিজাম সহ সভাপতি নির্বাচিত


Published: 2021-10-07 01:18:51 BdST, Updated: 2021-10-19 02:30:24 BdST

স্টাফ রিপোর্টার:

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সৌদিআরবের অন্তর্গত রিয়াদ জেলার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগ নেতা কে এম জাকেরুল ইসলাম সভাপতি ও লালানগর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন সহ সভাপতি নির্বাচিত হয়েছেন।

কমিটিতে ড. রেজাউল করিম মিলন উপদেষ্টা ও এম শাহাদাৎ হোসেন পাটোয়ারীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়৷ এছাড়া সহ সভাপতি পদে দিদার হোসেন, মোসলে উদ্দিন মানিক ও জসিম উদ্দিন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে ইফতেখার হোসেন তন্ময়, মোহাম্মদ মাসুম, মোহাম্মদ আলমগীর হোসাইন ও ইয়াছিন আরফাত রাকিবকে করা হয়েছে। সাংগঠনিক সম্পাদক পদে রাজন পাটোয়ারী ও মোহাম্মদ সুমনকে নির্বাচিত করা হয়। সংগঠনটির কেন্দ্রিয় মহাসচিব কে এম শহীদ উল্ল্যা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

নবনির্বাচিত সভাপতি কে এম জাকেরুল ইসলাম রাঙ্গুনিয়া উপজেলার ইসলামপুর ইউনিয়নের বাসিন্দা৷ তিনি রাজানগর রানিরহাট ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি, উপজেলা যুবলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক ছিলেন এবং বর্তমান কমিটির সদস্য হিসেবে দায়িত্বে রয়েছেন।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT