বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের জনসভা জন সমুদ্রে পরিনত


Published: 2021-10-11 17:56:24 BdST, Updated: 2021-10-19 01:09:11 BdST
 
মো. রাসেল ইসলাম,
বেনাপোল প্রতিনিধি:
যশোরের শার্শা উপজেলার ৮নং বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বিশাল এক জনসভা অনুষ্ঠিত হয়েছে।
 
সোমবার (১১ অক্টোবর) বাগআঁচড়া হাইস্কুল মাঠ প্রাঙ্গনে আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জনপ্রিয় চেয়ারম্যান ইলিয়াস কবির বকুলের সঞ্চালনায় জনসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর - ১শার্শা আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।
 
বিশাল এই জনসভায় উপস্থিত হাজারো নেতাকর্মী ও নারী পুরুষ সমর্থকদের সামনে প্রধান অতিথির বক্তব্যে এমপি শেখ আফিল উদ্দিন বলেন, শেখ হাসিনার সরকার বাংলাদেশের ইতিহাসে শ্রেষ্ঠ সরকার। এই সরকারের আমলে দেশের যত উন্নয়ন হয়েছে তা ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে ৷ আসন্ন শার্শা উপজেলায় ইউপি নির্বাচনকে সামনে রেখে বিদ্রোহী প্রার্থী নিয়ে বিপাকে পড়েছে দল। নৌকার বাইরে গিয়ে দলের অন্যান্য বিদ্রোহী প্রার্থীরা এখন একে অপরের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে প্রচারণা চালাচ্ছেন। বিপরীতে দলীয় প্রার্থী মনোনয়ন না করালেও গোপনে বিশেষ কাউকে সমর্থন করার চেষ্টায় আছেন বিএনপি ও জামায়াতের নেতা-কর্মীরা। এ কারণে বিদ্রোহীদের প্রচারণা বন্ধ করে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার অনুরোধ করা হচ্ছে।
 
জনসভায় বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার কালাম আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল,উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল,সাংগঠনিক সম্পাদক আল-আমিন রুবেল সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
 
 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT