বঙ্গবন্ধুর গড়া ছাত্রলীগকে তার ঐতিহ্য ধরে রাখতে হবে : ডা: দীপু মনি


Published: 2022-01-04 21:52:05 BdST, Updated: 2022-01-26 19:34:44 BdST

 

চাঁদপুর, ০৪ জানুয়ারি, ২০২২ : শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ছাত্রলীগকে তার ঐতিহ্য ধরে রাখতে হবে। এই প্রজন্মের যারা এর নেতৃত্বে রয়েছে, তাদেরকে দেশের জন্য কাজ করতে হবে।
তিনি আজ বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা কমিটি আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
তিনি বলেন,‘করোনার নতুন ধরন ওমিক্রন ঠেকাতে হলে এখন থেকেই আমাদেরকে সতর্ক থাকতে হবে।’
জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও সভা পরিচালনা করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।  
তিনি ছাত্র সমাবেশের পূর্বে জাতীয় সংগীত, কেক কেটে ও বেলুন উড়িয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের কর্মসূচি উদ্বোধন করেন। সেখানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দীন আহমদ,সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী, মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মজিবুর রহমান ভূইয়াসহ সাবেক ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT