অভিযুক্ত কাউকে ছাড় দেয়া হবে না : ওবায়দুল কাদের


Published: 2019-10-07 18:10:03 BdST, Updated: 2019-10-20 20:19:36 BdST

 

ঢাকা, ৭ অক্টোবর, ২০১৯  সোমবার  : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মাদক-সন্ত্রাস এবং দুর্নীতি বিরোধী অভিযানে অভিযুক্ত কাউকে ছাড় দেয়া হবে না।
তিনি বলেন, ‘যে কারো বিরুদ্ধে অভিযোগ উঠতেই পারে। তবে প্রমান ছাড়া অভিযোগের ভিত্তিতে কোনো ব্যক্তিকে গ্রেফতার করা যায় না।’
আজ সচিবালয়ে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
সেতুমন্ত্রী বলেন, মাদক-সন্ত্রাস এবং দুর্নীতি বিরোধী অভিযান অব্যাহত থাকবে। অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আসতে হবে। আইন তার নিজস্ব গতিতে চলবে।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরের সঙ্গে দুর্নীতিবিরোধী অভিযানের কোনো সম্পর্ক নেই। প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে বিএনপি যেসব কথা বলছে এটি তাদের পুরানো অভ্যাস।
তিনি বলেন, ভারত সরকারের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুসম্পর্ক রয়েছে। সীমান্ত চুক্তি হয়েছে। প্রধানমন্ত্রী ছিটমহল এবং সমুদ্রসীমা চুক্তি করেছেন। তিস্তা চুক্তিও তিনি করতে সক্ষম হবেন। ভারত সফরে আমাদের অর্জনই বেশি।
মন্ত্রী বলেন, আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোর সম্মেলন আগামী নভেম্বরের মধ্যে শেষ করতে বলা হয়েছে। এ ব্যাপারে সংগঠনগুলোর নেতারা উদ্যোগ নিচ্ছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT