মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসায় দোয়া শিক্ষা মন্ত্রী ডা দীপু মনির ও সাগুফতা ইয়াসমিন এমিলির রোগ মুক্তির জন্য


Published: 2020-12-08 18:07:24 BdST, Updated: 2021-01-22 16:32:53 BdST

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা মন্ত্রী ডা দীপু মনি এম পি ও সাগুফতা ইয়াসমিন এমিলি এম পি র আশু রোগ মুক্তি কামনায় গুলিস্থান কেন্দ্রীয় জামে মসজিদ ও মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসায় কোরআনের খতম দোয়া মাহফিলের আয়োজন করা হয়। জোহরের নামাজের পর ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সহ-সভাপতি, গুলিস্তান কেন্দ্রীয় মসজিদ এর যুগ্ম সম্পাদক ও মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসার সাধারণ সম্পাদক, মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ মুসুল্লিদের কাছে শিক্ষা মন্ত্রী ডা.দীপু মনি এমপি ও সাগুফতা ইয়াসমিন এমিলি এম পি শারীরিক সুস্থতার জন্য দোয়া চান, এবং উপস্থিত মুসল্লিদের দেখতে পান অধিকাংশ ই মাস্ক পরে নাই তাদের সকলের উদ্দেশ্য মাস্ক এর গুরুত্ব তুলে ধরেন, নিজেকে সুরক্ষিত রাখতে এবং ভাই দের সুরক্ষিত রাখতে সহায়তার জন্য বলেন এবং মাস্ক না পরলে আইনের বিষয়টি উল্লেখ করেন। তারপর মাদ্রাসায় কোরআনের পাখিদের সাথে দুপুরের খাবার খান। গুলিস্তান মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসায় প্রায় ১৫০ জন ছাএ ৬/৭ শিক্ষকদের সাথে দুপুরের খাবারে অংশ গ্রহণ করেন সাবেক ছাএনেতা বর্তমান কোতোয়ালি থানা আওয়ামী লীগের সদস্য মোঃ সোহেল মিয়াজি, সাবেক কেন্দ্রীয় ছাএলীগ নেতা বর্তমান ঢাকা মহানগর দক্ষিন যুবলীগ নেতা ইমরান হোসেন তপু, যুবলীগ নেতা আশীকুল ইসলাম সেলিম, সাবেক ছাএলীগ নেতা মোঃ আরিফ সহ আরও অনেকে উপস্থিত ছিল। মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন গুলিস্তান কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও পেশ ইমাম হাফেজ মুফতী মোহাম্মদ মুজ্জাম্মিল।
সকালে শিক্ষা মন্ত্রীর ভাই
ডা আবদুল ওয়াদুদ টিপু বলেন, দীপু বাসায় থেকেই করোনা র চিকিৎসা নিচ্ছে আল্লাহর রহমতে তার অবস্থা ভালোর দিকে, তিনি দেশ বাসীর কাছে দোয় চেয়েছেন এদিকে সকালে সাগুফতা ইয়াসমিন এমিলির একমাত্র ছেলে তাসকিন সাকিব বলে তার মা আগের থেকে ভালোর দিকে, সে তার মার সাথেই আছে এবং দেশবাসীর কাছে দোয়া চেয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT