নিখিল ভাইয়ের সুস্থতার জন্য সারা বিশ্বের যুবলীগের নেতাকর্মীদের নিজ মহল্লা মসজিদে দোয়ার আহবান


Published: 2021-01-15 01:26:16 BdST, Updated: 2021-03-03 21:59:53 BdST

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গেল কিছুদিন ধরে করোনার হালকা উপসর্গ দেখা দেয় তার। এজন্য তিনি পরীক্ষা করান। গতকাল বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) তার করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে।

বর্তমানে তিনি মিরপুরের বাসায় আইসোলেশনে আছেন। তার শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে।

আজ শুক্রবার (১৫ জানুয়ারি) যুবলীগের পক্ষ থেকে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকার মসজিদে নিখিল ভাইয়ের দ্রুত সুস্থতা কামনা করে দোয়ার আয়োজন করা হয়েছে।

পবিত্র জুমার দিন সারা বিশ্বের যুবলীগের প্রতিটি নেতাকর্মীদের যার যার মহল্লার মসজিদে জুমার নামাজ আদায় করে মুসল্লিদের নিয়ে মহান আল্লাহর কাছে নিখিল ভাইয়ের আশু রোগ মুক্তি কামনায় দোয়া চাওয়ার জন্য অনুরোধ করেছেন গুলিস্তান কেন্দ্রীয় জামে মসজিদের যুগ্ম-সাধারণ সম্পাদক, আমাদের অধিকার পত্রিকার সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ।

তিনি নিজে রাজধানীর ‘গুলিস্তান কেন্দ্রীয় জামে মসজিদে’ জুমার নামাজ আদায় করবেন এবং মুসল্লিদের নিয়ে মহান আল্লাহর কাছে দোয়া চাইবেন, যাতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলকে মহান আল্লাহ দ্রুত কোভিড-১৯ থেকে পরিত্রাণ দান করেন।

এদিকে বাদ আসর নিখিল ভাইয়ের রোগমুক্তি কামনা করে যুবলীগ অফিসে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। সেখানে যুবলীগ দক্ষিণের দপ্তর সেল এর মাধ্যমে সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT