চট্টগ্রাম সমিতি, ঢাকার সাবেক সভাপতি আজিজুল হক চৌধুরীর ইন্তেকালে তথ্যমন্ত্রীর শোক


Published: 2021-11-06 22:08:22 BdST, Updated: 2021-12-09 04:55:21 BdST

ঢাকা, শনিবার ৬ নভেম্বর ২০২১:
চট্টগ্রাম সমিতি, ঢাকার সাবেক সভাপতি, সি‌টি ব্যাংকের সা‌বেক চেয়ারম‌্যান এবং আজিজ গ্রুপের চেয়ারম্যান আজিজুল হক চৌধুরীর ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

শনিবার (৬ নভেম্বর) সকালে ঢাকার গুলশা‌নে নিজ বাড়ি সাতকানিয়া হাউসে এই সমাজকর্মী ইন্তেকাল করেন। তার মৃত্যু সংবাদে বিশ্ব জলবায়ু সম্মেলনে যোগ দিতে স্কটল্যান্ড যাত্রাপথ থেকে শোক জানিয়েছেন তথ্যমন্ত্রী ও চট্টগ্রাম ৭ আসনের সংসদ সদস্য হাছান মাহমুদ।

ড. হাছান তার বার্তায় বলেন, মানবহিতৈষী আজিজুল হক চৌধুরীর মৃত্যুতে আমরা দেশ ও দশের কল্যাণে নিবেদিত একজন দক্ষ সমাজ সংগঠককে হারালাম। মন্ত্রী প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবার ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানান।

শনিবার এশা'র নামাজের পর ঢাকার মগবাজারে দিলু ব্যাপারী জামে মসজিদে আজিজুল হক চৌধুরীর প্রথম জানাযার পর রোববার সকাল দশটায় চট্টগ্রামের সাতকানিয়ার বাজালিয়ায় দ্বিতীয় জানাযা হবে জানিয়েছে মরহুমের পরিবার।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT