কাল জন্মদিন পালন করবেন না টেন্ডুলকার


Published: 2020-04-23 19:45:55 BdST, Updated: 2020-06-03 09:54:57 BdST

 

নয়াদিল্লি, ২৩ এপ্রিল ২০২০ : প্রাণঘাতি করোনাভাইরাসের কারনে দুঃসময় চলছে পুরো বিশ্বে। এ অবস্থায় কোন আনন্দেই নিজেকে জড়াতে চান না ভারতের সাবেক মাস্টার ব্লাস্টার ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার। তাই আগামীকাল নিজের ৪৭তম জন্মদিন পালন না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।
টেন্ডুলকারের পরিবারের এক সদস্য ভারতীয় বার্ত সংস্থা প্রেস ট্রাস্টন অব ইন্ডিয়াকে (পিটিআই) জানান, ‘সমগ্র বিশ্বই এক কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। ভারতে গত এক মাস ধরে লকডাউন চলছে। এই অবস্থায় নিজের জন্মদিন পালন না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এই সময়টাতে বেশি করে মানুষের জন্য প্রার্থনা করা জরুরি। ডাক্তার-নার্স-পুলিশকর্মী-সেনাকর্মীদের শ্রদ্ধা নিবেদন করা দরকার। কারন তারা সামনে থেকে ভয়াবহ পরিস্থিতির মোকাবেলা করছেন।’
প্রতি বছরই প্রিয়জন-বন্ধুবান্ধব এবং সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সাথে এই বিশেষ দিনটি পালন করে আসছেন টেন্ডুলকার। কিন্তু এবার জন্মদিন পালন করবেন না তিনি।
করোনাভাইরাস মোকাবেলায় গেল মাসে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির তহবিল ও মহারাষ্ট্র সরকারের তহবিলে ২৫ লাখ টাকা করে আর্থিক সহায় করেছেন টেন্ডুলকার।
এছাড়াও মুম্বাইয়ের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে একমাসের জন্য ৫ হাজার মানুষের খাবারের ব্যবস্থাও করেছেন টেস্ট ও ওয়ানডের সর্বোচ্চ রানের মালিক।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT